খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

খুবির নবনিযুক্ত উপ-উপাচার্যের সাথে বিশ্ববিদ্যালয় ডিনবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা’র সাথে বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ আজ বৃহস্পতিবার দুপুরে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে ডিনবৃন্দ তাঁর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে কর্মকালের সাফল্য কামনা করেন।

নব-নিযুক্ত উপ-উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম এগিয়ে নেওয়ার ক্ষেত্রে ডিনবৃন্দের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি তাঁর কার্যকালে ডিনবৃন্দের সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. উত্তম কুমার মজুমদার, জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রায়হান আলী, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন প্রফেসর এস এম জাহিদুর রহমান, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর মোছাঃ তাছলিমা খাতুন, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. এ আর এম মোস্তাফিজার রহমান, আইন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, চারুকলা স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়াও গতকাল বিভিন্ন ডিসিপ্লিন, বিভাগ ও সংগঠন থেকে নবনিযুক্ত উপ-উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!