খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা

কাজী শিপনকে বহিস্কারের দাবিতে উত্তাল দৈবজ্ঞহাটী

বাগেরহাট ও মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাজী খায়রুজ্জামান শিপনকে দল থেকে বহিষ্কারের দাবিতে আবারও বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ অক্টোবর) বেলা ১১টায় মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটী বাজারে নির্যাতিত হাওয়া বিএনপি পরিবারের পক্ষ থেকে শত শত নেতাকর্মী ও স্থানীয় জনতার উপস্থিতিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিএনপি নামধারী চাঁদাবাজ দখলবাজ নব্য বিএনপি আশ্রয়দাতা পুলিশের দালাল আওয়ামী লীগের এজেন্ট দিয়ে বাগেরহাট-৪, (মোরেলগঞ্জ শরণখোলা) আসনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপনের পদত্যাগ দাবি করেন তারা।

ঘন্টাব্যাপী এ বিক্ষোভ ও মানববন্ধন থেকে নেতাকর্মীরা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালিন সময়ে কাজী খায়রুজ্জামান শিপন পুলিশ প্রটোকলে এলাকায় এসেছে। তার বিরুদ্ধে কথা বললে নেতাকর্মীদের নামে মামলা দিয়ে হয়রানি করেছে। ছাত্র জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকার পতনের পর এলাকায় আওয়ামী লীগের লোকদের প্রতিষ্ঠা করে অবৈধভাবে লাভবান হচ্ছে। নেতাকর্মীদের মতামত উপেক্ষা করে বিভিন্ন দখল বাণিজ্য করে যাচ্ছে। ইতিমধ্যে তার অসাংগঠনিক কার্যকলাপের প্রতিবাদে মোরেলগঞ্জ ও শরণখোলা এবং ঢাকার বিভিন্ন স্থানে মানববন্ধন ঝাড়ু, মিছিল ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। কাজী খায়রুজ্জামান শিপনকে অনতিবিলম্বে বিএনপি’র সকল পদ পদবী থেকে অব্যাহতি প্রদানের জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম-মহাসচিব রিজভী আহমেদের প্রতি আহ্বান জানান তারা।

মানববন্ধনে এ সময় উপস্থিত ছিলেন সাবেক যুবদল নেতা সুজাউদ্দিন সুজা, আসাদুজ্জামান প্রিন্স, মোহাম্মদ আতিয়ার রহমান, আবু সালেহ মোল্লা, আসাদুজ্জামান বাদল, আবুল হাসান, কাইয়ুম হাওলাদার, আল মামুন, মাসুদ শেখ, খান আলাউদ্দিন, মান্নান হাওলাদার, রুম্মান শেখ, শহিদুল শেখ, রিক্তা বেগম, জায়েদা বেগম, রুবিনা খানম, সেলিনা বেগম, জোসনা বেগম, গুল নাহার বিবি সহ দৈবজ্ঞহাটি, বলইবুনিয়া ইউনিয়নসহ আশেপাশের এলাকার বিএনপিকর্মী ও সমর্থকেরা এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!