খুলনা, বাংলাদেশ | ১১ আশ্বিন, ১৪৩১ | ২৬ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৫৪
  সমুদ্রবন্দরে তিন নম্বর সতর্কতা সংকেত
  লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় আটক ৬
  তোফাজ্জল হত্যা : ঢাবির প্রভোস্টসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

পাইকগাছায় গৃহবধূকে দলবন্ধ ধর্ষণ: গ্রেপ্তার ৩

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় এক সন্তানের জননী’কে গনধর্ষণের অভিযোগে ৫ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। মামলায় আসামীদের ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্মন্ন হয়েছে।

মামলার বিবরনে জানানো হয়, উপজেলার আরাজী ভবানিপুরে  এক সন্তানের জননী (২৮) গত ১৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে তার মায়ের চিকিৎসার জন্য টাকার প্রযোজনে ভ্যানযোগে পার্শ্ববর্তী রাড়ূলী তার কাকার বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে রাড়ূলীর নিতাই দাসের বাড়ির সন্নিকটে পৌঁছালে সেখানে উপস্থিত পরিচিত-অপরিচিত কয়েকজন যুবক তার ভ্যানের গতিরোধ করে । তাকে ভ্যান থেকে নামিয়ে জোরপূর্বক তাকে পাশের বাগানে নিয়ে  গণধর্ষণ করে ফেলে রেখে চলে যায়।

এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ২১ সেপ্টেম্বর বাঁকা বাজারের হোটেল মালিক শামিম শেখ (৩০) আবু বক্কর মোড়লের ছেলে আরমান মোড়ল (২৪) নুরুল মোড়লের ছেলে আসলাম (৩২) ও অজ্ঞাত দু’যুবককে আসামী করে পাইকগাছা থানায় নারী-শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন, যার নং-১৫।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি (অপারেশন) রঞ্জন গাইন জানান, ধর্ষণ মামলায় এজাহারভুক্ত আসামী আরমান মোড়ল, আসলাম মোড়ল ও তদন্ত প্রাপ্ত আসামী জাহাঙ্গীর’কে গ্রেপ্তার করা হয়েছে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবায়দুর রহমান বলেন, মঙ্গলবার ধৃত ৩ আসামী’কে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। ধর্ষিতা ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!