খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

চিতলমারীতে অটোভ্যানের ব্যাটারী চুরি, বিপাকে ৭ সদস্যর পরিবার

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে একটি দরিদ্র পরিবারের অটোভ্যানের ৪টি ব্যাটারী চুরি হয়েছে। চুরির পর থেকে ওই পরিবারের উপার্জন বন্ধ রয়েছে। এতে ওই পরিবারের ৭ সদস্য জীবিকা নির্বাহ বিপাকে পড়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ মনিরুজ্জামান মিনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে চৌদ্দহাজারী গ্রামের মনিরুজ্জামান মিনা (৫০) সাংবাদিকদের জানান, তিনি পেশায় একজন কৃষক। বৃদ্ধ বাবা, স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে তার ৭ সদস্যর পরিবার। এক ছেলে ও দুই মেয়ে পড়াশুনা করে। বড় ছেলে আব্দুল করিম সংসারে অভাবের কারণে ভ্যান চালায়। প্রতিদিনের ন্যায় ১৭ আগস্ট রাতে প্রতিবেশী আজাদের গ্যারেজে চার্জে রেখে সে ঘুমাতে যায়। ১৮ আগস্ট ভোরে গিয়ে দেখেন ভ্যানের ৪টি ব্যাটারীই চোরেরা চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও জানান, একটি এনজিও থেকে ৩৫ হাজার টাকা লোন করে ছেলেকে ভ্যানটি কিনে দিয়েছিলেন। এখন ভ্যান না চালাতে পারলে কিস্তির টাকা পরিশোধ করবেন কিভাবে। আয় বন্ধ হওয়ায় এমনিতেই পরিবারের সদস্যদের জীবিকা নির্বাহ নিয়ে বিপাকে পড়েছেন। তাই তিনি চুরিকৃত ব্যাটারী উদ্ধরের আশায় ১৮ আগস্ট রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে চিতলমারী থানার ডিউটি অফিসার এএসআই সঞ্জয় জানান, গত রাতে অভিযোগ হলে ওসি স্যার অবশ্যই যে কোন অফিসারকে দায়িত্ব দিয়েছেন। অফিসার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবেন।

খুলনা গেজেট/এএজে

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!