খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি
  পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু
  জয়পুরহাটে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

জানাজা নামাজে যাওয়ার পথে হামলায় আহত ৩

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে জানাজা নামাজ পড়তে যাওয়ার পথে হামলায় আহত ৩। ঘটনাটি ঘটেছে, পুটিখালী ইউনিয়নে। আহতরা হলেন, ব্যবসায়ী আব্দুস ছত্তার হাওলাদার (৫৫), দুলাল হাওলাদার (৬৫) ও ভ্যান চালক সোহাগ গাজী (৩৮)।

জানাগেছে, পুটিখালী ইসলামীয়া আলিম মাদ্রাসার সভাপতি মাওলানা সুলতান আহম্মেদ মঙ্গলবার মৃত্যুবরণ করায়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জানাজা নামাজে রওনা হন ব্যবসায়ী আব্দুস ছত্তার হাওলাদার পথিমধ্যে কাছেম ডিলারের বাড়ির সামনে পৌছানো মাত্র দেখতে পান দুলাল হাওলাদার ও ভ্যান চালক সোহাগ গাজীকে মারপিট করছে নূর ইসলাম খান সহ ৮/১০ জনের একদল দুর্বৃত্তরা। এতে ছত্তার হাওলাদার মারপিটে বাঁধা দিলে তাকেও এলোপাতাড়ি মারপিট করে গুরুত্বর জখম করা করে সন্ত্রাসীরা। ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ব্যবসায়ী আব্দুস ছত্তার হাওলাদারকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে আব্দুস ছত্তারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দুলাল হাওলাদার বলেন, আমাকে সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে মারপিট করে ক্ষ্যান্ত হননি। বসতবাড়ি ভাংচুর করেছে। সন্ত্রাসীরা আবারও পুটিখালী ইউনিয়কে অশান্ত করে তুলছে। তদন্তপূর্বক প্রশাসনের প্রতি ন্যায় বিচার চাই। ব্যবসায়ী নূরুল ইসলাম বলেন,হামলার কোন ঘটনা ঘটেনি।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!