খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশোরে সাবেক সেনাসদস্যকে হত্যাচেষ্টা মামলার মূল হোতা আটক

নিজস্ব প্রতি‌বেদক, যশোর

যশোরে সাবেক সেনাসদস্য হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি কামরুল ইসলামকে নড়াইল থেকে আটক করেছে যশোরের ডিবি পুলিশ। বৃহস্পতিবার(১৪ এপ্রিল) রাত আড়াইটায় নড়াইলের কালিয়া উপজেলার যাদবপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। কামরুল যশোর সদর উপজেলার নুরপুর গ্রামের মোদাচ্ছের বিশ্বাসের ছেলে।

ডিবি পুলিশ সূত্র জানায়, এরআগে এ হত্যা চেষ্টার ঘটনায় জড়িত আরও ছয় আসামিকে আটক করা হয়েছে। পরে হামলায় ব্যবহৃত ছুরিও উদ্ধার হয়। আটকৃতদের মধ্যে পাঁচ আসামি আদালতে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে তারা জানায়, মূলত কামরুলের নির্দেশেই এ হত্যা চেষ্টার ঘটনা ঘটেছিলো। অপর আসামিরা সবাই ভাড়াটিয়া সন্ত্রাসী। কামরুলই মূলত ব্যবসায়ী দ্বন্দ্বের কারণে সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেনকে হত্যা করতে চেয়েছিলো।

সেই পরিকল্পনা অনুযায়ী গত ৮ এপ্রিল রাত ৮টা ৫০ মিনিটে আনোয়ার তার পালবাড়ি মোড়ের ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলেন। এসময় সন্ত্রাসীরা এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আনোয়ারকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আনোয়ারের ভাই হায়দার হোসেন অজ্ঞাত আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় ডিবি পুলিশ। তারা যশোর ও ঝিনাইদহ জেলায় অভিযান চালিয়ে ছয় আসামি আটক করে।

সর্বশেষ এ ঘটনার মুল হোতার অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার রাতে এসআই মফিজুল ইসলাম ও এসআই শামীম হোসেনের সমন্বয়ে একটি টিম নড়াইলের কালিয়া উপজেলায় অভিযান চালিয়ে কামরুলকে আটক করে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!