খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোর সদরের ১৫ ইউনিয়নে চেয়ারম্যানসহ ১০৫৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার ১৫টি ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন এক হাজার ৫৩ জন প্রার্থী। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে জেলা নির্বাচন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ১শ’ ৩ জন, সাধারণ সদস্য পদে সাতশ’ ৬১ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে একশ’ ৮৯ জন রয়েছেন। মনোনয়নপত্র জমার দেয়ার শেষ দিনে সকাল থেকে উপজেলা পরিষদের একাধিক রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসে প্রার্থীদের সাথে কর্মী-সমর্থকদের ভিড় ছিল। উৎসবমুখর পরিবেশে নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন চেয়ারম্যান ও মেম্বর প্রার্থীরা।

হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত আবু সিদ্দিক, স্বতন্ত্র প্রার্থী আবু বক্কার গাজী, হরেণ কুমার বিশ্বাস, সোহরাব হোসেন, আবুল হোসেন, আহম্মদ আলী, রবিউল ইসলাম, হাফিজুর রহমান ও মোমিনুর রহমান। সাধারণ সদস্য পদে ৫৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

লেবুতলা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত আলীমুজ্জামান মিলন, স্বতন্ত্র শহিদুল ইসলাম, ইসলামী আন্দোলনের সাখাওয়াত হোসেন ও জাকের পার্টির পলাশ পারভেজ। সাধারণ সদস্য পদে ৩৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ইছালী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত ফেরদৌসি ইয়াসমিন, স্বতন্ত্র সিরাজুল ইসলাম, আব্দুল কাদের, জাহিদুল ইসলাম, কামরুজ্জামান, আয়ুব হোসেন, শাহানারা খাতুন, আজিজুর রহমান ও সাইফুর রহমান। সাধারণ সদস্য পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নওয়াপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত রাজিয়া সুলতানা, স্বতন্ত্র হুমায়ুন কবীর তুহিন, আলতাফ হোসেন, কাজী আলমগীর হোসেন, মোশারফ হোসেন, কেরামত আলী মোল্লা, মাহবুবুর রহমান ও আসাদুল ইসলাম ঝন্টু। সাধারণ সদস্য পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপশহর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত এহসানুর রহমান লিটু ও স্বতন্ত্র প্রার্থী শওকত হোসেন রতœ। সাধারণ সদস্য পদে ২৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সাতজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কাশিমপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত শরিফুল ইসলাম, স্বতন্ত্র মোস্তফা এনামুল বারী, মেহেদী খালিদ হোসাইন, সবুজ হোসাইন, মাহমুদ হাসান, সোলায়মান হোসেন, বিএম সাইফুল ও আইয়ুব হোসেন। সাধারণ সদস্য পদে ৬৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চুড়ামনকাটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত দাউদ হোসেন, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান মুন্না, আব্বাস উদ্দিন বিশ্বাস, আলমগীর কবির, গোলাম মোস্তফা, মতিয়ার রহমান, জাহাঙ্গীর হোসেন, সাইফুল ইসলাম ও মোহাম্মদ বাদশা। সাধারণ সদস্য পদে ৪৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দেয়াড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত লিয়াকত আলী, স্বতন্ত্র আনিছুর রহমান, জিয়াউল হক, মাসুদ রানা ও আব্দুল্লাহ। সাধারণ সাধারণ সদস্য পদে ৬৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আরবপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত মীর আরশাদ আলী রহমান, স্বতন্ত্র সামসুর রহমান, কাজী কাসেম, হাবিবুর রহমান, আসাদুজ্জামান, খন্দকার ফারুক আহমেদ, গাজী রফিকুল ইসলাম ও নুরুল ইসলাম। সাধারণ সদস্য পদে ৬৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চাঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত সেলিম রেজা পান্নু, স্বতন্ত্র শামীম রেজা, গোলাম মোস্তফা, শামসুর রহমান ও ফারুক হোসেন। সাধারণ সদস্য পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রামনগর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত নাজনীন নাহার, স্বতন্ত্র আফজাল হোসেন, মাহমুদ হাসান লাইফ, আব্দুস সাত্তার, কামরুজ্জামান, এমদাদুল হক, জুলেখা বেগম ও শেখ জামাল উদ্দিন টুটুল। সাধারণ সদস্য পদে ৫৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ফতেপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত শেখ সোহরাব হোসেন, স্বতন্ত্র রবিউল ইসলাম, ফাতেমা আনোয়ার, ওসমান গণি, আবু তাহের সনু, আলমগীর হোসেন ও শিল্পী খাতুন। সাধারণ সদস্য পদে ৬৯ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১৭ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কচুয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত লুৎফর রহমান ধাবক, স্বতন্ত্র বাবুল হুসাইন, শেখ মাহমুদ হোসেন, আব্দুর রশীদ, মোহাম্মদ আসাদুজ্জামান, কাজী হাফিজুর রহমান, হাফিজুর রহমান খান ও মশিয়ার রহমান খান। সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নরেন্দ্রপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত মোদাচ্ছের আলী, স্বতন্ত্র রাজু আহমেদ, ওলিয়ার রহমান, জাকির হোসেন, রিয়াজুল ইসলাম ও হোসেন ফেরদৌস আলম। সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১৮ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বসুন্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত রিয়াজুল ইসলাম খান রাসেল, স্বতন্ত্র তুহিন খান, শেখ শাহাবুদ্দীন, আজিজুর রহমান, নুরুজ্জামান খান ও মমিনুল ইসলাম আমিনুল। সাধারণ সদস্য পদে ৫১ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১৩ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি দেশে পঞ্চম ধাপে যশোর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!