খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

প্রস্তাবকারীর স্বাক্ষর জাল, মাগুরায় চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

নিজস্ব প্রতিবেদক, মাগুরা

প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করার কারণে মাগুরায় শ্রীপুর উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা) প্রার্থী মো. মোস্তাফিজুর রহমানের প্রার্থিতা বাতিল করা হয়েছে।

মাগুরা জেলা নির্বাচন কর্মকর্তা মো. অলিউল ইসলাম রোববার (৫ ডিসেম্বর) বিকেলে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোস্তাফিজুর রহমান প্রার্থী ছিলেন। তিনি মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের মদনপুর গ্রামের মছিয়ার রহমানের ছেলে।

শ্রীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু দাউদ বলেন, শ্রীপুর ইউনিয়ন ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. মসিয়ার রহমান ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করেছেন মর্মে অভিযোগ করেন।

এরপর মোহাম্মদ নুরুল ইসলাম মোল্লা নামের এক ব্যক্তি লিখিত অভিযোগ দাখিল করে জানান, মোস্তাফিজুর রহমানের মনোনয়নে প্রস্তাবকারী হিসেবে তিনি কোনো স্বাক্ষর করেননি। তার স্বাক্ষরটি জাল করা হয়েছে। নুরুল ইসলাম শ্রীপুর উপজেলার মদনপুর গ্রামের রায়হান উদ্দিন মোল্লার ছেলে বলে জানা গেছে। এ বিষয়ে মসিয়ার রহমান মাগুরা জেলা নির্বাচন অফিসে একটি আপিল করেন।

মাগুরা জেলা নির্বাচন কর্মকর্তা অলিউল ইসলাম বলেন, আপিল শুনানিতে নুরুল ইসলাম মোল্লা সশরীরে হাজির হয়ে লিখিতভাবে জানিয়েছেন তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মোস্তাফিজুর রহমানের মনোনয়নে প্রস্তাবকারী হিসেবে স্বাক্ষর করেননি। তাই শুনানি শেষে মোস্তাফিজুর রহমানের প্রার্থিতা বাতিলের ঘোষণা দেওয়া হয়েছে।

এ বিষয়ে আজই একটি চিঠি শ্রীপুর নির্বাচন অফিসে পাঠিয়ে দেওয়া হবে বলে তিনি জানান।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!