খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

গেজেট ডেস্ক

যশোরের বাঘারপাড়ার সীমান্তবর্তী এলাকা মাগুরার শালিখা উপজেলার ছয়ঘড়িয়ায় সড়ক দুর্ঘটনায় দুজন নারীসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ৫/৭ আহত হয়েছেন। আহতদের মাগুরা সদর হাসপাতাল ও বাঘারপাড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহত দুই নারী হলেন, যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের নিতাই দের স্ত্রী নিরুপমা দে (৪৫) ও একই গ্রামের নারায়ণ চন্দ্র দের স্ত্রী পুষ্প রানী দে (৪০)। এ ছাড়া মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান নারিকেলবাড়িয়া বাজারের ব্যবসায়ী মধু শিকদার (৫০)।

মাগুরার শালিখা থানার ওসি (তদন্ত) মিলন কুমার ঘোষ জানান, মাগুরার চঞ্চল গোসাইয়ের আশ্রমে নামযজ্ঞ অনুষ্ঠান দেখে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত ৮টার দিকে একটি সিএনজিযোগে নামযজ্ঞ অনুষ্ঠান থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন তারা।

পথিমধ্যে শালিখা উপজেলার ছয়ঘড়িয়া হাজাম বাড়ির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি নসিমন সিএনজিকে ধাক্কা দিলে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে নিহত হন নিরুপমা ও পুষ্প। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
ওসি মিলন কুমার ঘোষ আরো জানান, সিএনজিতে ড্রাইভারসহ মোট ৯ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ৫ থেকে ৬ জন নারী।

আহত দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নিহত নিরুপমা দের স্বামী নিতাই দে ও সিএনজিচালক বাবলু হোসেন। তাদেরকে প্রথমে নারিকেলবাড়িয়ায় একটি ক্লিনিকে আনা হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে যশোরে রেফার করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!