খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

৭ জানুয়ারি বিজয়ের পর সবার সঙ্গে আবার দেখা হবে : সাকিব

নিজস্ব প্রতিবেদক 

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, খেলা হবে বলছে ৭ তারিখে, আমি দেখতে চাই কতো বড় খেলা হয়। ইনশাআল্লাহ ৭ জানুয়ারি বিজয়ের পর সবার সঙ্গে আবার দেখা হবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে মাগুরা স্টেডিয়ামপাড়া এলাকায় আয়োজিত নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

সাকিব আল হাসান বলেন, একজন বললেন এখানে ভোট পাওয়া আমার জন্য চ্যালেঞ্জিং হবে। শুনে আমার একটু খারাপ লেগেছে। খারাপ লেগেছে এই কারণে যে মাঠে আমি সারাজীবন খেলেছি, যে মাঠ থেকে আমি খেলোয়াড় হয়েছি। এইখানে যদি আমি ভোট কম পাই, তাহলে এটি হতাশাজনক, এই জায়গার মানুষের জন্য হতাশাজনক। জানি না কে কি দল করে, কে কি করে, আমি চাই এখান থেকে সবচেয়ে বেশি ভোট পেতে। হয়তো ভোটার কম আছে, কিন্তু পার্সেন্টেজ অনুযায়ী আমি যেন সবচেয়ে বেশি ভোট পাই।

দলের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমরা যদি এক থাকতে পারি, ইনশাআল্লাহ ৭ জানুয়ারি যে নির্বাচন হবে আমরা বিপুল ব্যবধানে জয়ী হব। মাগুরা-১ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব। আমাদের একটাই অনুরোধ আগামী ৭ জানুয়ারি সবাই নৌকা মার্কায় ভোট দেবেন।

এছাড়াও সাকিব আল হাসান এদিন মাগুরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের মোল্লাপাড়াসহ নির্বাচনী এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ.ফ.ম আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, শাখারুল ইসলাম শাকিল, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম প্রমুখ।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!