খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা
কেসিসি মেয়রের নিকট নিসচা ও আগুয়ান ৭১ এর স্মারকলিপি প্রদান

খুলনা মহানগরীর বিভিন্ন রুটে গণপরিবহন চালুসহ ৫ দফা দাবি

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর বিভিন্ন রুটে গণপরিবহন (লোকাল বাস) চালুসহ ৫ দফা দাবীতে নিরাপদ সড়ক চাই (নিসচা) ও আগুয়ান ৭১ এর পক্ষ থেকে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এর নিকট ২৪ জানুয়ারি বেলা সাড়ে ১২টায় স্মারকলিপি পেশ করা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন নিসচা’র উপদেষ্টা ও খুলনা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শ্যামল সিংহ রায়, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র খুলনা মহানগর সভাপতি এসএম ইকবাল হোসেন বিপ্লব, জেলা নিসচা’র প্রতিষ্ঠাতা সভাপতি মো: হাছিবুর রহমান হাছিব,আগুয়ান ৭১ এর খুলনা জেলা সভাপতি আবিদ হাসান শান্ত, নিসচা’র মোঃ নাজমুল হোসেন,সাদমান সাকিব তুষার, মোঃ শেখ মিরাজ প্রমুখ।

স্মারকলিপিতে জানানো হয়, খুলনা শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদে আপনার গৃহীত পদক্ষেপের প্রতি আমরা কৃতজ্ঞ। খুলনা শহরে নিন্মবিত্ত থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের বসবাস। কিন্তু অত্যন্ত হতাশার বিষয় যে, খুলনা শহরে পর্যাপ্ত সংখ্যক গণপরিবহনের (লোকাল বাস) এর অভাব । শিক্ষার্থী থেকে শুরু করে প্রত্যেকেরই যাতায়াত বাবদ প্রত্যেকদিন একটা বড় অঙ্কের অর্থ ব্যয় হয়। খুলনা শহরে গণপরিবহনের (লোকাল বাস) সংকট এই দূর্ভোগকে আরও বৃদ্ধি করেছে। নগরীর বহুল ব্যবহৃত সড়কের যানবহনগুলোর ভাড়া বৃদ্ধি এবং বিভিন্ন সড়কের বেহাল দশা জনসাধারণের স্বতঃস্ফুর্ত চলাচলের অন্তরায়। যে সকল রুটে গণ পরিবহন প্রয়োজন রূপসা টু ফুলতলা, রুপসা ব্রিজ-জিরো পয়েন্ট টু বিকেএসপি আটরা, ডুমুরিয়া-গল্লামারি- রেল ষ্টেশন, ফেরিঘাট-জোড়াগেট-পলিটেকনিক কলেজ-মহসীন কলেজ-পিপলস মিলস্- নতুন রাস্তা, শিববাড়ী-সোনাডাঙ্গা-বয়রা-নতুন রাস্তা,রুপসা ব্রীজ-লবনচরা-শিপইয়ার্ড -জজ কোট। সূত্রঃ প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!