খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

সাতক্ষীরায় ৩০ মহিলার মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি

গণতন্ত্রের বিজয় দিবসে সাতক্ষীরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) বেলা ১টায় সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেলাই মেশিন বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আ’ লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইয়ারুল হক, সদর উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি প্রমুখ।

প্রধান অতিথি এমপি রবি বলেন, ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর বাংলাদেশ বিজয় লাভ করেছিল এবং এই বিজয়ের মধ্য দিয়ে আমরা আমাদের স্বাধীনতা অর্জন করেছিলাম। বিজয়ের মাসে ও গণতন্ত্রের বিজয়ে জননেত্রী শেখ হাসিনার উপহার সেলাই মেশিন। ২০২১ সালে আমাদের মুক্তিযুদ্ধের ৫০ বছর আমরা উদযাপন করবো। গণতন্ত্রের বিজয় দিবসের এই অনুষ্ঠানে সদর উপজেলার সেলাই মেশিন প্রশিক্ষণ প্রাপ্ত ৩০ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!