খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সাতক্ষীরার কলারোয়ায় মাদকসহ দুই ভাই আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ রুবেল হোসেন ও মাসুদ রানা নামে আপন দুই ভাইকে আটক করেছে বিজিবি সদস্যরা। শনিবার সকালে কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামস্থ সাবানার মোড় থেকে একটি পিকআপ সহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের ছেলে রুবেল হোসেন (৩০) ও মাসুদ রানা (২২) ।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আধীনে ঝাউডাঙ্গা বিশেষ ক্যাম্পের নায়েক মিজানুর রহমান জানান, ওই দুই যুবক সাতক্ষীরা ন-১১-০১৪২ নং একটি পিকআপে করে প্রতিনিয়ত মাছের পোনা বিভিন্ন স্থানে নিয়ে যেত। শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, ওই যুবকদ্বয় তাদের পিকআপে করে বড় ধরনের একটি মাদকের চালানা নিয়ে যাবে। এরই ভিত্তিতে বিজিবি সদস্যরা শনিবার সকালে কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামস্থ সাবানার মোড় থেকে পিকআপ সহ তাদের আটক করে। এসময় পিকআপে তল্লাসি চালিয়ে মাছের ড্রামের ভিতরে রাখা ২৫০ বোতল ফেনসিডিল ও ৫পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদেরকে কলারোয়া থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে কলারোয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, বিজিবির দায়েরকৃত মামলায় দুই ভাইকে শনিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!