খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে ২৪ থেকে ২৮ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক

ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর আওতাধীন বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) থেকে আগামী সোমবার (২৮ ডিসেম্বর) পর্যন্ত চারদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ওজোপাডিকোর আওতাধীন ১১ কেভি ফিডার সমূহের আওতাভূক্ত এলাকাসমূহ জরুরী রক্ষনাবেক্ষনের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চত করা হয়েছে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সূচি অনুযায়ী, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি নতুনবাজার ফিডারের দেবেন বাবু রোড, ফরাজী পাড়া, কে আলী রোড, আলিয়া মাদ্রাসা, টুটপাড়া কবরখানার মোড়, বাবু খান রোড, মিয়াপাড়া, কেএমপি ভবন ও আশপাশ এলাকা সমূহ।

আগামী শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি হাজী মহসীন ও কাষ্টমঘাট ফিডারের সাউথ সেন্ট্রাল রোড, হাজী মহসিন রোড, আহসান আহম্মেদ রোড, বাবু খান রোড, বড় মির্জাপুর, শামসুর রহমান রোড, খান জাহান আলী রোড, ট্যাংক রোড, টিবি ক্রস রোড, সিমেট্রি রোড এবং তদ সংলগ্ন এলাকা ও সিমেট্রি রোড, প্রেস ক্লাব থেকে বার্ডস বাংলাদেশ, ছোট মির্জাপুর, হাজী মহসিন রোড, খান এ সবুর রোড, মুন্সীপাড়া ১ম, ২য় ও ৩য় গলি, ১নং ও ২নং কাষ্টমঘাট, ভেঁড়ীবাধ, গগণ বাবু রোড, নতুন বাজার, ব্যাংক হতে কাকলি প্রেস এবং সংলগ্ন এলাকা।

রবিবার (২৭ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি ১১ কেভি দোলখোলা ও বাগমারা ফিডারের শান্তিধাম মোড়, পুরাতন সন্ধ্যা বাজার, সাত রাস্তা, দোলখোলা মোড়, শিতলাবাড়ী, মৌলভীপাড়া, টিবি বাউন্ডারী রোড, টুটপাড়া সেন্ট্রাল রোড, লোহার গেট, পূর্ব বানিয়াখামার, রাস্তার মাথা ও তদ সংলগ্ন আবাসিক এলাকা। ইকবাল নগর, পুরাতন সন্ধ্যা বাজার, রায়পাড়া, মুসলমান পাড়া, সফেদাতলা মোড়, গফ্ফারের মোড়, বাগমারা মেইন রোড, মতলেবের মোড়, মিস্ত্রপাড়া, সোনামনি স্কুল ও তদ সংলগ্ন আবাসিক এলাকা।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১১ কেভি টুটপাড়া ফিডারের কেডিএ এভিনিউ, রয়াল চত্তর, টুটপাড়া, দিলখোলা রোড, জোড়াকল বাজার, দারোগাপাড়া, তালতলা হাসপাতাল রোড, টুটপাড়া মেইন রোড, মহিড়বাড়ি খালপাড়, ফরিদ মোল্লার মোড়, পশ্চিম টুটপাড়া, মোল্লাহ বাড়ীর মোড় ও তদ সংলগ্ন আবাসিক এলাকা।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!