খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
খুলনায় সমবায় ব্যাংকের ৯ তলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

বঙ্গবন্ধু সমবায়ভিত্তিক সমাজ ও দেশ গড়তে চেয়েছিলেন : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু সমবায়ভিত্তিক সমাজ ও দেশ গড়তে চেয়েছিলেন। একারণে ১৯৭২ সালের সংবিধানে সমবায়ের ওপর জোর দেওয়া হয়। সমবায় পদ্ধতির বিকাশ হলে সহজেই আমরা স্বাবলম্বী জাতি হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত হতে পারবো। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য আজ (বৃহস্পতিবার) সকালে খুলনা আঞ্চলিক সমবায় ইন্সটিটিউটের কর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষণার্থী সমবায়ীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসকল কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ রেজাউল আহসান, সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক মোঃ আমিনুল ইসলাম, খুলনা বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম-নিবন্ধক মোঃ মিজানুর রহমান। এতে সভাপতিত্ব করেন খুলনা আঞ্চলিক সমবায় ইন্সটিটিউটের অধ্যক্ষ মোহাঃ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী ইন্সটিটিউটের কম্পিউটার ল্যাব ও চলমান কার্যক্রম পরিদর্শন করেন।

এর আগে সকালে প্রতিমন্ত্রী খুলনা নগরীর কেডি ঘোষ রোডে পাঁচ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে সমবায় ব্যাংকের নয় তলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ রেজাউল আহসান,খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, সমবায় ব্যাংক খুলনার সাবেক সভাপতি বেগম ফেরদৌসী আলী প্রমুখ উপস্থিত ছিলেন।সূত্র : তথ্য বিবরণী।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!