খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

সাতক্ষীরায় গলাকাটা লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর ইউনিয়নের দহকুলা গ্রামের একটি বাঁশবাগান থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ ডিসেম্বর) রাত সোয়া ১১টার দিকে সদর থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে। নিহতের নাম মোঃ আব্দুল আজিজ মোল্যা (৫৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর ইউনিয়নের দোহাকুলা গ্রামের মৃত এনামুল্লাহ মোল্যার ছেলে।

পুলিশ জানায়, আব্দুল আজিজ মোল্যা শনিবার সন্ধ্যায় স্থানীয় দহকুলা গ্রামের জনৈক আব্দুল খালেকের ঘেরে পাখি মারতে গিয়েছিলেন। অনেক রাত হওয়ার পরও তিনি বাড়িতে ফিরে না আসায় তার দুই ছেলে শফিকুল ও হাফিজুল টর্চলাইট নিয়ে তাকে খুঁজতে বের হয়। প্রতিমধ্যে রাত ১১টার দিকে বাড়ির অদূরে একটি বাঁশবাগানে পিতার গলাকাটা লাশ দেখতে পেয়ে সদর থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ রাত সোয়া ১১টার দিকে ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছিলাম। অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে বাঁশবাগানে নিয়ে গলাকেটে হত্যা করেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!