খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

সাতক্ষীরা জেলা পরিষদের অর্থায়নে বিভিন্ন মসজিদে অনুদান প্রদান

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে দেবহাটা উপজেলার বিভিন্ন মসজিদের উন্নয়নে অনুদানের নগদ অর্থ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা জেলা পরিষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে বিভিন্ন মসজিদের সভাপতি ও সম্পাদকের হাতে এ অনুদানের টাকা তুলে দেয়া হয়।

জেলা পরিষদের সদস্য আল ফেরদাউস আলফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টাকা বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন কাশেমপুর মদিনাতুল উলুম এতিমখানা কমপ্লেক্স এর শিক্ষা সচিব মুফতি ওসমান গণি, নওয়াপাড়া ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে জেলা পরিষদ থেকে প্রদত্ত মসজিদের অনূকুলে বরাদ্দকৃত ১০ হাজার টাকা করে গ্রহণ করেন দেবীশহর শাহী জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ মইনুদ্দিন খান, হাদিপুর বায়তুল মামুর জামে মসজিদের সভাপতি শেখ লুৎফর রহমান, জগনাথপুর পশ্চিমপাড়া বায়তুছ সালাম জামে মসজিদের সাধারণ সম্পাদক মেঃ. কওছার আলী, জগনাথপুর বায়তুন নূর মাঝপাড়া জামে মসজিদের কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান শুভ, জগনাথপুর পানির কল পাঞ্জেগানা মসজিদের সাধারণ সম্পাদক আফছারুল আলম, জগনাথপুর বায়তুল ফালাহ্ জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ আলম এবং সদর উপজেলার কাশেমপুর মদিনাতুল উলুম এতিমখানা কমপ্লেক্স এর অনূকুলে ২৫ হাজার টাকা গ্রহণ করেন অধ্যক্ষ মাও. আবু দাউদ।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!