খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

সাতক্ষীরায় প্রতিবন্ধী ভাই-বোনকে নির্যাতনের ঘটনায় পিতা-পুত্র আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় প্রতিবন্ধী দুই ভাই-বোনকে নির্যাতন করার ঘটনায় শহরের হার্ডওয়ার ব্যবসায়ী কামাল হোসেন নিকারী ও তার পিতা আজিজ নিকারীকে গ্রেপ্তার করছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর বুধবার প্রাণসায়ের এলাকায় নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হার্ডওয়ার ব্যবসাী কামাল হোসেন নিকারী ও তার পিতা আজিজ নিকারী সাতক্ষীরা শহরের প্রাণসায়ের এলাকার বাসিন্দা ও ন্যাশনাল হার্ডওয়ার এর মালিক।

পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৩ অক্টোবর বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহরের প্রাণসায়ের এলাকার ন্যাশনাল হার্ডওয়ার এর সামনে প্রতিবন্ধী দুই ভাই-বোনকে শারীরিক ভাবে নির্যাতন করে কামাল হোসেন নিকারী। এঘটনার নির্দেশদাতা ও প্ররোচনাকারী ছিলেন তার পিতা আজিজ নিকারী। মোবাইলে ধারণ করা নির্যাতনের এই ঘটনার একটি ভিডিও চিত্র সোশ্যাল মিডিয়ায় আসলে তা সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)এঁর দৃষ্টিগোচর হয়। পুলিশ সুপার সাথে সাথে সংশ্লিষ্ট আসামীদের গ্রেপ্তারের নির্দেশ দিলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে পুলিশ বুধবার দুপুরে অভিযান চালিয়ে প্রতিবন্ধীদের নির্যাতনকারী মূল আসামি মোঃ কামাল হোসেন নিকারী এবং নির্দেশদাতা ও প্ররোচনাকারী আজিজ নিকারীকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন জানান, এ সংক্রান্তে, প্রতিবন্ধী দুই ভাই-বোনের এক মামা বাদি হয়ে সদর থানায় একটি এজাহার দাখিল করলে সেটি নিয়মিত মামলা হিসাবে রুজু করা হয়। মামলা নম্বর ৪৫। আটককৃত দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!