খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিচারপতি গোলাম মর্তুজা মজুমদারকে প্রধান করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠনের অনুমোদন দিয়েছে আইন মন্ত্রণালয়, অচিরেই বিচার কাজ শুরু হবে : আইন উপদেষ্টা

স্ত্রীর উপর অভিমান, ছেলেকে হত্যার পরে বাবার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোল্লাহাটে স্ত্রীর উপর অভিমান করে তিন বছরের শিশু ছেলেকে বালিশ চাপা দিয়ে হত্যার পরে নিজে আত্মহত্যা করেছেন হায়দার মোল্লা(২৮) নামের এক ব্যক্তি। শুক্রবার রাতে উপজেলার বড় গাওলা গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেছে।

আত্মহত্যাকারী হায়দার মোল্লা উপজেলার বড়গাওলা গ্রামের সলেমান মোল্লার ছেলে। সে গত দুই মাস যাবৎ ঢাকায় একটি বেসরকারি কোম্পানীতে চাকুরি করতো।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, হায়দার মোল্লার সাথে তার স্ত্রী জোবাইরা খাতুনের পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য ছিলো। এর জের ধরে গত ৬ থেকে ৭ মাস আগে তার স্ত্রী তার পিতার বাড়ীতে চলে যায়। কিন্তু তাদের তিন বছর বয়েসী শিশু পুত্র জিসান দাদীর সাথে হায়দার মোল্লার বাড়ীতে থাকতো। এরই মধ্যে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত ১১টার দিকে হায়দার মোল্লা ঢাকা থেকে বাড়ীতে আসে। পরে শুক্রবার সন্ধ্যার পরে হায়দার মোল্লা তার বসত ঘরের মধ্যে শিশু পুত্র জিসানকে বালিশচাপা দিয়ে হত্যা করে এবং নিজে ঘরের ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয় লোকজন ও প্রতিবেশীরা দীর্ঘক্ষণ ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকে। একপর্যায়ে কারও কোন সাড়াশব্দ না পেলে তারা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ভিকটিম হায়দার মোল্লা ও তার শিশু পুত্র জিসান মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে রাত ৯টার দিকে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!