খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০
  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর

শার্শায় ২ কেজি সোনার বারসহ পাচারকারী আটক

শার্শা প্রতিনিধি

যশোরের শার্শার রুদ্রপুর সীমান্ত থেকে ২ কজি ৩৩৩ গ্রাম ওজনের ৯টি স্বর্নের বারসহ শুকুর আলী (৫০) নামে একজন পাচারকারীকে মোটরসাইকেলসহ আটক করেছে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। আটক শুকুর আলী রুদ্রপুর গ্রামের মিয়ারাজ আলীর ছেলে।

বুধবার (৩১ আগষ্ট) বিকালে শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে স্বর্নের বারসহ পাচারকারীকে আটক করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নর অধিনায়ক লে. কর্নেল তানভির রহমান জানান, গোপন সুত্রে খবর পেয়ে রুদ্রপুর সীমান্তে অভিযান চালায় একদল বিজিবি। কৃষকের ছবদবেশে দীর্ঘদিন ধরে স্বর্নপাচার করে আসছিলেন তিনি। সীমান্ত পথে ভারতে স্বর্ন পাচারকাল তাকে আটক করা হয়। যার মুল্য আনুমানিক ১কাটি ৭০ লাখ টাকা বলে জানায় বিজিবি।

এসময় জব্দ করা হয় পাচারকাজে ব্যবহৃত একটি মটরসাইকল। স্বর্নসহ পাচারকারীকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। অধিনায়ক, খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর দিক নির্দেশনায় স্বর্ণের পাচার রোধকল্পে খুলনা ব্যাটালিয়নর সীমান্ত এলাকায় টহল কার্যক্রম জোরদার করা হয়েছে এবং এ ধরনর কার্যক্রম আরা বৃদ্ধি করা হবে। স্বর্ণের চোরাচালান শূন্যের কোঠায় নামিয়ে আনার সর্বাত্বক প্রচেষ্টা ভবিষ্যতে ও অব্যাহত থাকবে।

এই নিয়ে খুলনা ২১ বিজিবি গত ছয় মাসে প্রায় সাড়ে ১৩ কজি সোনা আটক করেছে। এ সময় ৭ জন আসামীকে আটক করেছে তারা। সমুদয় আটককৃত সোনার সিজার মুল্য প্রায় ১০ কোটি টাকা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!