খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

সাত বছর পর যবিপ্রবি ছাত্রলীগের নেতৃত্বে সোহেল রানা ও তানভীর ফয়সাল

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে সভাপতি হয়েছেন সোহেল রানা ও সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার এ তথ্য জানানো হয়েছে। এছাড়া অনুমোদিত কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি আফিকুর রহমান অয়ন, নাসমুস সাকিব, মেহেদী হাসান ও আল মামুন সুমন। যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান শিহাব, এস এম ইকরামুল কবির দ্বীপ ও নূর মোহাম্মদ টনি, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম হৃদয় ও মুরাদ পারভেজ।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৬ মে বাংলাদেশ ছাত্রলীগের তৎকালীন সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সুব্রত বিশ্বাসকে সভাপতি ও এসএম শামীম হাসানকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদি যবিপ্রবি ছাত্রলীগের ৫৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এক বছরের কমিটি চার বছরে গিয়ে সভাপতি সুব্রত বিশ্বাসের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠে। এ কারণে তিনি অনিয়মিত হয়ে পড়েন।

এছাড়া ২০১৭ সালের ৫ অক্টোবর শহীদ মশিয়ুর রহমান হলে ডাকাতির ঘটনা ঘটে। এরপর থেকে সম্পাদক শামীমও কলেজ ত্যাগ করেন। এক পর্যায়ে ২০১৯ সালের পহেলা নভেম্বর কমিটি বিলুপ্ত করা হয়। এসময়ে ছাত্রলীগের তৎকালীন ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিবৃতিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করেন । ৩১ জুলাই এ দুই নেতার হাত ধরেই যবিপ্রবি ছাত্রলীগ নতুন নেতৃত্ব পেলো।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!