খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা
জাতীয় মৎস্য সপ্তাহ

যশোরে সম্মাননা পেলেন দশ সফল মৎস্য চাষি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে যশোর কালেক্টরেট চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে ১০ জন সফল মৎস্য চাষিকে সম্মাননা ক্রেস্ট প্রদান এবং পৌরপার্ক পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।

যশোর জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। প্রধান অতিথি ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, মৎস্য গবেষণা ইনস্টিটিউট যশোর উপ কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা আশরাফুল হক, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার রাশেদুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। বক্তৃতা করেন জেলা হ্যাচারি মালিক সমিতির সভাপতি ফিরোজ খান, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আবু তোহা ও পুরস্কারপ্রাপ্ত মৎস্য চাষি প্রীতিশ রায়। সভা শেষে দশজন সফল মৎস্য চাষিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আফরোজা সুলতানা মিমি, যশোর জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক মইন উদ্দিন মিঠু প্রমুখ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!