খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

যশোরে চুরি হওয়ার তিন ঘন্টার মধ্যে ইজিবাইক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ইজিবাইক চুরির তিন ঘন্টা পর সদর উপজেলার ফরিদপু গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। কোতায়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান ও এসআই মাইদুল ইসলাম যৌথ অভিযান পরিচালনা করে ইজিবাইকটি উদ্ধার করেন। গাড়িটির মালিক শহরের বারান্দীপাড়া ঢাকা রোডের আব্দুল আজিজের স্ত্রী জেসমিন বেগম।

জেসমিন বেগম অভিযোগে বলেন, আমার স্বামী পুলিশ অফিসার, তার আরও তিনটি স্ত্রী আছে। যতো রকম খারাপ অভ্যাস সবকিছু তার ভেতর বিদ্যমান। স্বামী আজিজ আমার সংসার চালাতে কোন খরচ দেন না। চার ছেলে-মেয়ে নিয়ে বহু লড়াই করে টিকে আছি। ব্যাংক থেকে লোন তুলে চারটি ইজিবাইক ভাড়ায় চালাই। প্রতি মাসে ৫০ হাজার টাকা ব্যাংকে জমা দিতে হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আমার একটি ইজিবাইকটি চুরি হয়ে যায়। আমি সঙ্গে সঙ্গে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করে ওসি সাহেবের কাছে কান্নাকাটি করি। তিনি ইজিবাইক উদ্ধার করতে নির্দেশ দেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, জেলার সমস্থ ক্যাম্প ফাঁড়িকে বেতার বার্তা দিয়ে প্রথমে এলার্ট করে দিয়েই অভিযান পরিচালনা করি। তিন ঘন্টা পর আরবপুর ইউনিয়নের ফরিদপুর থেকে ইজিবাইকটি উদ্ধার করতে সক্ষম হয়েছি। চোরচক্রকে অবশ্যই আটক করে আইনের আওতায় আনা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!