খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

যশোরে কুপিয়ে যুবক হত্যা, ঠেকাতে গিয়ে ভাই জখম

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের শংকরপুরে চিহ্নিত সন্ত্রাসীরা আফজাল হোসেন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। নিহত আফজাল হোসেন ওই এলাকার চাতালমোড়ের সোলাইমান হোসেনের ছেলে। তাকে ঠেকাতে এসে তার ভাইকেও কুপিয়ে জখম করা হয়েছে। হত্যার ঘটনায় পুলিশ আটক অভিযান চালালেও কেউ আটক হয়নি।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্র জানিয়েছে, যশোরের কোল্ডস্টোর মোড়ের সুজনসহ চাতালের মোড এলাকার কয়েকজনের সাথে পূর্ব শত্রুতা চলে আসছিল নির্মাণ শ্রমিক আফজালের। চাতাল মোড়ের কবীরের বাড়ির ভাড়াটিয়া শ্রমিক আফজালকে তারা হত্যার হুমকিও দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে ২৯ মে রাত ৮ টার দিকে কাজ সেরে চাতালের মোড়ে দুধ কিনতে যায় আফজাল। এসময় তার গতিরোধ করে সূজনসহ অজ্ঞাত ৭/৮ জন। প্রথমে বাকবিতন্ডা ও পরে তার উপর সংঘবদ্ধভাবে হামলা চালানো হয়। চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়িভাবে তাকে কোপানো হয়। এসময় তাকে রক্ষা করতে আসলে ছোট ভাই উজ্জলকেও তারা কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আফজাল হোসেনকে মৃত ঘোষনা করেন ও উজ্জলকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে খানা পুলিণ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে তারা এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুজ্জামান ও এসআই তাপস কুমার জানিয়েছেন, হত্যার ঘটনায় কারা জড়িত শনাক্ত করা হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলা হয়েছে। কয়েকজনের নামও এসেছে যারা জড়িত। এছাড়া পরিবারের পক্ষে অভিযোগ পেলেই আটক অভিযান চলবে। তবে প্রাথমিক যে তথ্য পাওয়া গেছে তারই ভিত্তিতে কয়েকটি টিম ইতিমধ্যে মাঠে নেমেছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!