খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  হিযবুত তাহরীরকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা করল ভারত

কল্যাণ ট্রাস্টের সহায়তা পেলেন যশোরের সাংবাদিকরা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চিকিৎসা সহায়তা ও করোনাকালীন প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুর ১২টায় প্রেসক্লাব মিলনায়তনে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) আয়োজনে এ চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।

তিনি বলেন, সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। এই পেশায় প্রলোভন, প্রতিবন্ধকতা ও সঙ্কট মোকাবেলা করেই এগিয়ে যেতে হয়। সমাজের অসঙ্গতি তুলে ধরতে গিয়ে অনেকের বিরাগভাজন হতে হয়। নানা সমস্যার সম্মুখিন হতে হয়। আবার যে কর্মক্ষেত্রের হয়ে এইসব চ্যালেঞ্জ নেন, সেখানেও আছে নানা বৈষম্য। অনেক ক্ষেত্রে যথাযথ মূল্যায়ন হয় না। বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে খুবই আন্তরিক। করোনাকালে সরকার সব মানুষকে সুরক্ষার আওতায় আনতে পেরেছে। সরকারের মানবিক কার্যক্রমের আওতায় সাংবাদিকরাও সুবিধা পাচ্ছে। উন্নয়নের মহাসড়কে দেশের সব মানুষ সুফল পাচ্ছে। সরকারের সমালোচনাকারী সাংবাদিকরাও সরকারি সুযোগ সুবিধা ভোগ করছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান। উপস্থিত ছিলেন জেইউজের সাবেক সভাপতি আমিনুর রহমান মামুন ও সাজ্জাদ গণি খান রিমন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেইউজের সাধারণ সম্পাদক এইচআর তুহিন।
অনুষ্ঠানে ৮ জন সাংবাদিকের চিকিৎসা ও মৃত্যুজনিত অর্থসহায়তার চেক বিতরণ করা হয়। এছাড়াও ৬৬ জন সাংবাদিককে করোনাকালীন প্রণোদনার ১০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। নেতৃবৃন্দ সাংবাদিকদের মাঝে মোট ১৬ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!