খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

ঈদ উপলক্ষে টুরিস্ট পুলিশের ছুটি বাতিল

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের সকল সদস্যের ছুটি বাতিল করা হয়েছে। সেই সাথে ঈদ উপলক্ষে দর্শনীয় স্থানগুলোতে কর্তব্যরত পুলিশ সদস্যদের সতর্ক থাকতে বলা হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) বিকেলে খানজাহান আলী মাজার এলাকা পরিদর্শণ শেষে ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ এসব তথ্য জানান।

এর আগে খানজাহান আলী মাজার চত্বরে থাকা ভিক্ষুক ও ছিন্নমূল মানুষের মাঝে খেজুর ও ফল বিতরণ করেন পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ। এসময়, ট্যুরিস্ট পুলিশ বাগেরহাট জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোশারফ হোসেন, পুলিশ পরিদর্শক মনির হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এদিন প্রায় শতাধিক মানুষের মাঝে খেজুর ও ফল বিতরণ করা হয়।

ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, সাধারণত ঈদের ছুটিতে ট্যুরিস্ট স্পট গুলোতে পর্যটকদের উপচে পড়া ভিড় হয়ে থাকে। সেই বিষয়টাকে মাথায় রেখে টুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের সকল সদস্যদের ছুটি বাতিল করা হয়েছে। ঈদের সময় টুরিস্ট স্পট গুলোতে যাতে কোন অপ্রতিকর ঘটনা না ঘটে সেজন্য সবাইকে এ্যালার্ট থাকতে বলা হয়েছে। এছাড়া ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের ফেসবুক পেইজ ও হট লাইন নাম্বারে দর্শনার্থীরা পর্যটন স্পটে হয়রানি বা কোন সমস্যায় পড়লে অভিযোগ দিতে পারেন। অভিযোগ পেলে আমাদের কর্মকর্তারা তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা গ্রহন করে থাকে।

পুলিশ সুপার আরও বলেন, ঈদ উপলক্ষে বাগেরহাটের পর্যটন স্পটগুলো বিশেষ করে ইউনেস্কো ঐতিহ্য বাহী ষাট গম্বুজ মসজিদ ও সুন্দরবন ঘীরে আমাদের বিশেষ নজরদারি থাকবে। নিরাপদ ও নির্ভিঘ্নে ভ্রমনের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বাস দেন তিনি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!