খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

ফকিরহাটে গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কা, আহত চার

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের ফকিরহাটে গাছের সাথে ধাক্কা লেগে মাইক্রোবাস উল্টে খুলনা স্থানীয় সরকার বিভাগের পরিচালক (ডিডিএলজি) মো. গিয়াস উদ্দিনসহ চারজন আহত হয়েছেন। রবিবার (১৭ এপ্রিল) দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার সাধের বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী রবিউল জানান, খুলনাগামী দ্রুতগতির একটি কালো রঙের প্রাইভেটকার সাধের বটতলা নামক স্থানে গাছের সাথে ধাক্কা দেয়। মুহুর্তে গাড়িটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। সাথে সাথে আশেপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে দুর্ঘটনায় কবলিত গাড়ির চালক বলেন, স্থানীয় সরকার বিভাগের পরিচালক মো. গিয়াস উদ্দিন স্যার, তার ছেলেসহ মোট চার জন মাওয়া ঘাট থেকে খুলনার উদ্দেশ্যে যাচ্ছিলাম। পথিমধ্যে সাধের বটতলা এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে মো. গিয়াস উদ্দিনসহ গুরুতর আহত হন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহ মো. মহিবুল্লাহ বলেন, সড়ক দূর্ঘটনায় আহত মো. গিয়াস উদ্দিন নামের একজন সরকারি কর্মকর্তাসহ চারজন হাসপাতালে এসেছিলেন। এদের মধ্যে মো. গিয়াস উদ্দিনের নাক দিয়ে প্রচুর রক্ত ঝরছিলো। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় প্রেরণ করা হয়েছে।

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম বলেন, একটি সড়ক দূর্ঘটনায় খুলনা স্থানীয় সরকার বিভাগের পরিচালক (ডিডিএলজি) মো. গিয়াস উদ্দিনসহ চারজন আহত হয়েছেন। ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!