খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

বাগেরহাটে গৃহবধুকে ধর্ষণ ও ডাকাতি মামলার প্রধান আসামি গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে সিদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেধে রেখে গৃহবধু (৩৮) কে ধর্ষণ ও ডাকাতির ঘটনার প্রধান আসামি রিয়াজ শিকদার (৩৮)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (০৩ মার্চ) বিকেল চারটায় কচুয়া উপজেলার বাগমারা খেয়াঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রিয়াজ শিকদার মোরেলগঞ্জ উপজেলার বরশিবাওয়া গ্রামের আব্দুল মজিদ শিকদারের ছেলে।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগমারা এলাকা থেকে রিয়াজ শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে তাকে মোরেলগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ধর্ষণ ও ডাকাতির ঘটনায় র‌্যাব একজনকে আটক করেছে। এর সাথে অন্য যারা জড়িত আছে তাদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া আটক রিয়াজের নামে মোরেলগঞ্জ থানায় একাধিক হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

মঙ্গলবার (০১ মার্চ) গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার জিলবুনিয়া গ্রামে সিদ কেটে ঘরে প্রবেশ করে স্বামী-সন্তানকে বেধে রেখে গৃহবধুকে ধর্ষণ ও মালামাল লুট করে চার সদস্যের একটি দস্যু দল। এ ঘটনায় বুধবার রাতে নির্যাতিতা নারীর স্বামী বাদী হয়ে রিয়াজ শিকদারের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৭-৮জনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। একইদিন বিকেলে বাগেরহাট সদর হাসপাতালে নির্যাতিতা নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!