খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন

মোরেলগঞ্জে প্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার, আসামি আটক

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার রাতে রামকৃষ্ণ সমাদ্দার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার দুপুরে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

অপরদিকে ধর্ষণের শিকার ওই প্রতিবন্ধী নারী শুক্রবার সকালে একটি কন্যা সন্তান প্রসব করেছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মহিশচরনী গ্রামের হরলাল সমাদ্দারের ছেলে রামকৃষ্ণ সমাদ্দার (৩৮) তার প্রতিবেশী এক মানুষিক প্রতিবন্ধী নারীর স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই নারীকে(৩৫) ইচ্ছার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অন্তঃস্বত্তা অবস্থায় জোরপূর্বক ধর্ষণ করে আসছে। শিশুপুত্রসহ নিজের জীবনের নিরাপত্তার কথা ভেবে প্রতিবন্ধী নারীর স্বামী বিষয়টি কাউকে জানাতে সাহস পাননি।

সর্বশেষ গত বৃহস্পতিবার দুপুরের দিকে ওই প্রতিবন্ধী নারীর স্বামী বাড়িতে না থাকার সুযোগে উক্ত রামকৃষ্ণ সমাদ্দার তার ঘরে প্রবেশ করে ওই নারীর শিশুপুত্রকে দোকানে পাঠিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মোড়েলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই রাতেই রামকৃষ্ণ সমাদ্দারকে আটক করতে সক্ষম হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আ. লতিফ জানান, অভিযোগ পাওয়ার পর তাৎক্ষনিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় আসামি রামকৃষ্ণ সমাদ্দারকে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে শুক্রবার সকালে ওই প্রতিবন্ধী নারী একটি কন্যা সন্তান প্রসব করেছে বলে তিনি জানান।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!