খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

বাগেরহাটে ভুয়া পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে নিজেকে পুলিশ পরিচয় দেওয়া পারভেজ আল মামুন (৪০) নামের এক ব্যক্তিকে খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ ও ট্রাফিক বিভাগ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক পারভেজ আল মামুন খুলনা জেলার দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকার এসএ আব্দুল্লাহর ছেলে।তিনি দীর্ঘ দিন ধরে পুলিশ পরিচয়ে প্রতারণা করে আসছিল।

তার কাছ থেকে একটি পুলিশ ব্যাগ, একটি রেইন কোর্ট, পুলিশের মনোগ্রামযুক্ত মাস্ক, একটি ল্যাপটপ, বাজাজ কোম্পানির একটি মোটরসাইকেল, পুলিশের দুটি ভুয়া আইডি কার্ড, একটি কালো রংয়ের খেলনা পিস্তল ও নগদ ৭ হাজার ৩২০ টাকা জব্দ করে পুলিশ।

আটক পারভেজ আল মামুনের বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের পূর্বক বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার কেএম আরিফুল হক।

তিনি বলেন, মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পারভেজ আল মামুন পুলিশের প্যান্ট, পুলিশের কেডস, পুলিশের হ্যান্ডস গ্লোবস, পুলিশের মাস্ক পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালিয়ে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে খুলনার দিকে যাচ্ছিল। দশানী পুলিশ চেকপোস্টে পৌছালে ট্রাফিক পুলিশ সদস্যদের সন্দেহ হওয়ায় তার মোটরসাইকেলটি থামানো হয়। তার আচরণ সন্দেহ হওয়ায় পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন। এসময় পারভেজ আল মামুন দৌড়ে পালানোর চেষ্টা করলে, পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করে ধরে ফেলে। তার মুঠোফোন ও ল্যাপটপে পুলিশের পোশাক পরিহিত অসংখ্য ছবি পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের সে পুলিশ পরিচয়ে প্রতারণা ও অপকর্মের কথা স্বীকার করেছেন।

পুলিশ সুপার কেএম আরিফুল হক আরও বলেন, পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য সে বিভিন্ন জায়গায় এমন প্রতারণা করে আসছে। তার নামে খুলনা জেলার তেরখাদা থানায়ও মামলা রয়েছে।

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!