খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দল ও ধর্মের ভিত্তিতে দেশে কোনো বৈষম্য চায় না জামায়াত
  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

খুলনা বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় এবং মহামারী করোনা ভাইরাসসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা ও অসুস্থ্যদের আশু সুস্থতা এবং বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য আল্লাহর সাহায্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

দোয়া মাহফিলে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপিত এড. শফিকুল আলম মনা, নগর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও জেলা সাধারণ সম্পাদক আমীর এজাজ খান। পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ। দোয়া করেন মাওলানা আঃ গফ্ফার।

এসময় উপস্থিত ছিলেন শেখ মোশাররফ হোসেন, জাফর উল্লাখ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, এড. বজলুর রহমান, এড. এসআর ফারুক, রেহানা ঈসা, স ম আঃ রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আঃ রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, রফিক মল্লিক, এড. করিফুল ইসলাম, জোয়াদ্দার খোকন, আবু হোসেন বাবু, কামরুজ্জামান টুকু, মোশারফ হোসেন মফিজ, মেহেদী হাসান দীপু, শাহিনুল ইসলাম পাখী, আঃ রহিম বক্স দুদু, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, এড. গোলাম মওলা, মোঃ শাহজাহান, সাদিকুর রহমান সবুজ, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, বিপ্লবুর রহমান কুদ্দুস, নাজমুস সাকিবম পিন্টু, একরামুল কবির মিল্টন, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা সাগর, শরিফুল ইসলাম বাবু, হাফেজ আবুল বাসার, জাফরী নেওয়াজ চন্দন, নিয়াজ আহমেদ তুহিন, মুজিবর রহমান ফয়েজ, জসিম উদ্দিন লাবু, মোল্লা কবির হোসেন, নাজির উদ্দীন নান্নু, আফসার মাষ্টার, হাফিজুর রহমান মনি, শমসের আলী মিন্টু, বদরুল আনাম খান, জামিরুল ইসলাম, হাবিবুর রহমান বিশ^াস, কামরান হাসান, আকরাম হোসেন খোকন, ইসহাক তালুকদার, রবিউল ইসলাম রবি, মহিউদ্দীন টারজান, ওহেদুর রহমান দীপু, ইমতিয়াজ আলম বাবু, বাচ্চু মীর, হেমায়েত হোসেন, আসলাম হোসেন, তৌহিদুর রহমান খোকন, মোস্তফা কামাল, জাহিদ কামাল টিটু, হাসনা হেনা,মাহবুব হোসেন, নীরুল কাজী, এনামুল হক সজল, মেহেদী হাসান সোহাগ, এড. মফিজুর রহমান, শরিফুল ইসলাম জলি, তারিকুল ইসলাম তরু, এনামুল হাসান ডায়মন্ড, কাজী মাহমুদ আলী, মাজেদা খাতুন, মোঃ আলী, মশিউর রহমান খোকন, আসাদুজ্জামান আসাদ, জিএম রফিকুল হাসান, আলমগীর হোসেন, ডাঃ ফারুক হোসেন, জাকারিয়া লিটন, হুমায়ুন কবির, ম শা আলম, জাবীর আলী, মনিরুল ইসলাম, হেদায়েত হোসেন হেদু, জুলকার হোসেন, শেখ ইসমাইল হোসেন প্রমুখ।

দোয়ার পূর্বে সংক্ষেপ আলোচনায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া বেশ আগে থেকেই নানাবিধ শারিরীক জটিলতা ভূগছিলেন। হয়রানীমূলক মামলায় দীর্ঘ কারাবাসের কারণে তাঁর অসুস্থতা আরো গুরুতর হয়েছে। জামিনে কারামুক্তির পূর্ব থেকেই দেশে মহামারী করোনা ভাইরাস প্রভাব বিস্তার শুরু করেছে যা এখনও অব্যাহত রয়েছে। যার কারণে তাঁর চিকিৎসা কার্যক্রম স্বাভাবিকভাবেই ব্যাহত হয়েছে। এমনিতেই দেশনেত্রীর যে ধরণের এডভান্সড ট্রিটমেন্ট প্রয়োজন বলে বিশেষজ্ঞ চিকিৎসকগণ মত দিয়েছেন তা বাংলাদেশে সম্ভব নয়। আর দেশের চিকিৎসা ব্যবস্থা যে কতটা ভঙ্গুর অবস্থায় পৌঁছেছে তা তো করোনাকালে গত কয়েকমাসে জাতি হাড়ে হাড়ে টের পেয়েছেন। দোয়া অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে তাঁর সুবিধামত চিকিৎসা সেবা গ্রহণের সুযোগ দিতে সরকারের সদিচ্ছা একান্ত অপরিহার্য। প্রতিহিংসার উর্ধ্বে উঠে দেশনেত্রীকে চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে কোন বাঁধা সৃষ্টি না করতে বক্তারা সরকারের প্রতি জোর দাবী জানান।

দোয়া অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া মহামারী করোনা ভাইরাসে বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ, দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ যারা মারা গেছে তাদের মাগফিরাত কামনা এবং অসুস্থদের জন্য রোগমুক্তি কামনা করা হয়। খুলনা, সাতক্ষীরাসহ ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ এবং উত্তরাঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য আল্লাহর নিকট সাহায্য প্রার্থনা করা হয়। সূত্র :প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!