খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
লকডাউন অমান্য করায়

যশোরে ৫৫ মামলায় ৪৬ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে সোমবার (২৬ জুলাই) ৫৫টি মামলায় ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় হয়েছে। লকডাউন না মেনে দোকান খুলে ব্যবসা করা ও মাস্ক ব্যবহার না করায় তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়। জেলাব্যাপী নির্বাহী ম্যাজিস্ট্রেটরা এসব অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান মাইকপট্টি, আরএন রোডসহ কয়েকটি এলাকায় এদিন অভিযান চালিয়ে ৩টি মামলায় ৩জনকে ৬ হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আখতার অভিযান চালান আরএন রোড, মণিহার এলাকায়। এ সময় তিনি ১টি মামলায় ১ জনকে ২ হাজার টাকা জরিমানা করেন।

যশোর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম মিকাইল হোসেন চুড়ামনকাটি এলাকায় অভিযান চালিয়ে ৫টি মামলায় ৫জনকে ৬ হাজার ২০০ টাকা জরিমানা করেন।

এছাড়া, অভয়নগর উপজেলা এলাকায় ১১টি মামলায় ১১ জনকে ১৭ হাজার ৮০০ টাকা, কেশবপুরে ১২টি মামলায় ১২জনকে ৯ হাজার ৬০০ টাকা, ঝিকরগাছায় ৬টি মামলায় ৬ জনকে ৩ হাজার ৯০০ টাকা, শার্শায় ৪টি মামলায় ৪ জনকে ২ হাজার ২০০ টাকা, চৌগাছায় ২টি মামলায় ২ জনকে ১ হাজার’ ২০০ টাকা, মণিরামপুরে ২টি মামলায় ২ জনকে ১ হাজার ৫০০ টাকা, বাঘারপাড়ায় ৭টি মামলায় ৭ জনকে ৭ হাজার ৭০০ টাকা জরিমানা করে আদায় করা হয়। সব মিলিয়ে এদিন জেলায় ভ্রাম্যমান আদালত ৫৫টি মামলা দায়ের করেছেন। এসময় আদালত ৫৫ জনকে ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা করে তা আদায় করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!