খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

যশোরে ফুটবল খেলা নিয়ে যুবক খুন, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নয়ন হোসেন (২৫) নামে এক বাক প্রতিবন্ধী যুবক খুন হয়েছে। তিনি ঝিকরগাছা উপজেলার টাউরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। এরা হলো, একই গ্রামের জহরুল ইসলাম (২৭), মামুন (২০), দেলু (৬০) ও আশা (২০)। এদের মধ্যে জহরুল ইসলামকে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকি তিন জনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত জহরুল ইসলাম জানান, শনিবার বিকালে তাদের সাথে প্রতিবেশি সরোয়ার মেম্বরদের এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নয়নের একটি গোল করা নিয়ে দু’টিমের মধ্যে গোলযোগ শুরু হয়। এক পর্যায়ে সরোয়ার মেম্বরের নেতৃত্বে জাহিদ, অমিতসহ ১২/১৩ জন তাদের দলের খেলোয়াড়দের মারপিট ও কুপিয়ে জখম করে। এ সময় পাঁচ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে নয়ন ও জহরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাত ৯টার দিকে তাদের দু’জনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত ডাক্তার নয়নকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস্ জানান, হাসপাতালে আনার আগেই নয়নের মৃত্যু হয়েছে। জহরুলের অবস্থা আশঙ্কাজনক। তাকে সার্জারি ওয়ার্ডে রেফার করা হয়েছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!