খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

শান্তকে প্রেশার দেওয়া প্রসঙ্গে যা বললেন মিরাজ

ক্রীড়া প্রতিবেদক

মেহেদী হাসান মিরাজ বল হাতে যখন বল করেন তখন তার রিভিউ নেওয়ার প্রবণতা একটু বেশিই দেখা যায়। গেল বিশ্বকাপে অধিনায়ক সাকিব আল হাসানকেও চাপ দিয়ে রিভিউ নিতে দেখা যায় মিরাজকে। তবে বেশিরভাগ সময় ব্যর্থ হতে হয় রিভিউ সিদ্ধান্তে। এই নিয়ে সমালোচনাও কম হয়নি।

এবার জাতীয় দলের নতুন অধিনায়ক হয়েছেন মিরাজের ছোট বেলার বন্ধু নাজমুল হোসেন শান্ত।বয়সভিত্তিক দল থেকেই তারা খেলছেন একসঙ্গে। যে কারণে বোঝাপোড়াও ভালো দুজনের। নতুন অধিনায়কের সঙ্গে রিভিউ সংক্রান্ত আলাপ আলোচনা আরও বিস্তর হওয়ারই কথা মিরাজের।

শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডের আগে আজ রোববার চট্টগ্রামে সংবাদ সম্মেলনে আসেন মিরাজ। এ সময় উঠে এলো সেই রিভিউ প্রসঙ্গ। মিরাজ তার বোলিংয়ের ক্ষেত্রে রিভিউ নেওয়া নিয়ে অধিনায়ক শান্তকে বেশি প্রেশার দেন কিনা এমন প্রশ্ন সরাসরি করেছেন এক সাংবাদিক।

এমন প্রশ্নের জবাবে মিরাজের মুখে দেখা যায় চওড়া হাসি। এরপর বলছিলেন, ‘প্রেশার না, আমি চেষ্টা করি ওকে ফিডব্যাক দেওয়ার জন্য। শুধু আমি একার না, সবাই দেওয়ার চেষ্টা করে। কিন্তু ও আমার কথা একটু বেশি শুনে।’

এর আগে অধিনায়ক শান্তকে নিয়ে মিরাজ বলেন, ‘ওকে হেল্প করার জন্যে সবাই আছে, আমরা সবাই তাকে হেল্প করছি। মুশফিক ভাই, রিয়াদ ভাই, লিটনদা সবাই অনেক সাপোর্ট করছে। আমার সাথে যখন আলোচনা হয় আমার বোলিং নিয়ে কথা বলি, কিভাবে করলে ভালো হয়। ফিল্ড সেটাপ নিয়ে কথা বলি। সবার সাথেই কথা বলে, এই জিনিসটা ভালো।’

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!