খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

৫০ রানের আগে ৪ উইকেট পড়ল জিম্বাবুয়ের

ক্রীড়া প্রতিবেদক

ব্যাটিং বিপর্যয় জিম্বাবুয়ের: বাংলাদেশের ১৬৬ রান তাড়া করতে নেমে ৪৮ রানে ৪ উইকেট হারিয়েছে জিম্বাবুয়ে। ওপেনার মারুমানিকে রেখে ফিরেছেন ৪ ব্যাটার। তারা হলেন- জয়লর্ড গাম্বি (৯), ব্রায়ান ব্যানেট (৫), ক্রেগ আরভিন (৭) ও সিকান্দার রাজা (১)।

জিম্বাবুয়ে ৯ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫৫ রানে খেলছে। মারুমানি ২৬ রান করেছেন।

দুই পেসারের তিন আঘাত: বাংলাদেশের দেওয়া ১৬৬ রানের জবাব দিতে নেমে শুরুতে ২ উইকেট হারিয়েছে জিম্ববুয়ে। স্পিন দিয়ে ওভার শুরু করলেও প্রথম ৩ উইকেট নিয়েছেন সাইফউদ্দিন ও তানজিম সাকিব।

জিম্বাবুয়ে ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৩ রান তুলেছে। ক্রিজে থাকা ওপেনার মারুমানি ১১ রান করেছন। তার সঙ্গী সিকান্দার রাজা। এর মধ্যে সাইফউদ্দিন দুই উইকেট নিয়েছেন।

হৃদয়ের ফিফটি: টপ অর্ডারের লিটন দাস, নাজমুল শান্ত ও তানজিদ তামিম ব্যর্থ হন। দলের বিপদে হাল ধরে ৩৮ বলে ৫৭ রান করেন তাওহীদ হৃদয়। তিনি তিনটি চার ও দুটি ছক্কা হাঁকান। জাকের আলী ৪৪ রান করে আউট হন।

ইনিংস বড় হয়নি তামিমের: ফারাজ আকরামকে ছক্কা মারতে গিয়ে ক্যাচ দেন সেট ওপেনার তানজিদ তামিম। তিনি ২২ বলে ২১ রান করেন। দলের রান তখন ৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬০।

বিলাসি স্কুপে বোল্ড লিটন, ব্যর্থ শান্তও: টানা তৃতীয় ম্যাচে ব্যর্থ হন ওপেনার লিটন দাস। এদিন সাজঘরে ফেরার আগে ১৫ বলে ১২ রান করেন তিনি। সোজা ব্যাটে রান করতে না পেরে স্কুপ খেলতে গিয়ে বোল্ড হন। লিটনের সঙ্গেই সাজঘরে হাঁটা ধরেন নাজমুল শান্ত। সিকান্দার রাজার বলে ৬ রান করে বোল্ড হন তিনি।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!