খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
  স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে
  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

হ্যান্ডকাপসহ পলানোর একদিন পর দু’মাদক বিক্রেতা আটক

যশোর প্রতিনিধি

যশোরের শার্শায় হ্যান্ডকাপসহ দুই মাদক ব্যবসায়ী পালিয়ে গেছে। এর একদিন পর পুলিশি অভিযানে তারা আটক হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১১টায় শার্শা থানার গোগা সীমান্তে।

সূত্র জানায়, এদিন রাত ১১টায় শার্শা থানায় কর্মরত এএসআই রবিউল ইসলাম-২ গোগা সীমান্তে অভিযান চালান। এসময় তিনি ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। এরা হলো, শার্শা উপজেলার আমলাই গ্রামের শামীম হোসেন ও অগ্রভূলট গ্রামের মামুন হোসেন। পরে ফেনসিডিলের সিজার লিস্ট ও সাক্ষীদের সাথে কথা বলার ফাঁকে আটক দুই মাদক ব্যবসায়ী হ্যান্ডকাপ পরা অবস্থায় পালিয়ে যায়। এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান। তিনি বলেন, পলাতক মাদক ব্যবসায়ী আটকের জন্য থানা পুলিশ সীমান্ত এলাকায় অভিযান চালায়। এ অভিযানে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় হ্যান্ডকাপসহ পলাতক আসামি শামীম ও মামুনকে উপজেলার কালীয়ান বিল এলাকা থেকে আটক করা হয়।

উল্লেখ্য, এ ঘটনার কয়েকদিন আগে বাঁগআচড়া ও গোড়পাড়া থেকে ৩ মাদক ব্যাবসায়ী পুলিশের হাত থেকে পালিয়েছিল। বিষয়টি নিয়ে তখন ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। এ ধরণের একের পর এক ঘটনা শার্শা থানায় ঘটেই চলেছে। অনেকে বলেছেন শার্শা থানা পুলিশের কর্মকর্তাদের উদাসীনতায় এ জাতীয় ঘটনা ঘটছে। বিষয়টি নিয়ে জেলা পুলিশের কর্মকর্তারাও নিরব রয়েছেন।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!