খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশতাধিক
  চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত
  সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ আসামির যাবজ্জীবন, ৬ জনকে খালাস দিয়েছেন আদালত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টিতে খেলা হচ্ছে না শ্রীলঙ্কার সেরা পেসারের

ক্রীড়া প্রতিবেদক

দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা ক্রিকেট টিম। সিলেটে বাংলাদেশের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে তারা দলে পাবে না সেরা পেসার মাথিশা পাথিরানাকে। ইনজুরির কারণে সবশেষ ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি।

অ্যাকশন ও গতির কারণে পাথিরানার বল মোকাবিলা করা ব্যাটারদের জন্য কঠিন। তিনি এই মুহূর্তে বাংলাদেশ-লঙ্কা সিরিজের সর্বোচ্চ উইকেটশিকারিও। ২ ম্যাচে এই লঙ্কান নিয়েছেন ৩ উইকেট। যদিও আগের ম্যাচগুলোতে টানা অনেকগুলো ওয়াইড বল করে সমালোচিত হয়েছেন তিনি।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে শ্রীলঙ্কা জিতে ৩ রানে। দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটের বড় জয়ে সিরিজে সমতা ফেরায় স্বাগতিক বাংলাদেশ। শনিবারের (৯ মার্চ) ম্যাচটি যে কারণে হয়ে গেছে অলিখিত ফাইনাল। এ ম্যাচে যারা জিতবে, তাদের শোকেসেই যাবে সিরিজের ট্রফি। ম্যাচটি তা-ই শ্রীলঙ্কার জন্য খুবই গুরুত্বপূর্ণ বলা চলে।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন পাথিরানা। তাই তৃতীয় টি-টোয়েন্টিতে খেলা হবে না তার। খবরটি নিশ্চিত করে শ্রীলঙ্কা নিজেদের ফেসবুকে লিখেছে, ‘পাথিরানা বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে গ্রেড-১-এর চোটে পড়েছেন। তাই তৃতীয় ম্যাচে তিনি খেলতে পারবেন না। তিনি চোট পেয়েছিলেন দ্বিতীয় টি-টোয়েন্টিতে বল করতে গিয়ে।’

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!