খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

মিরপুরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী পাকিস্তান। এই ম্যাচেও টস ভাগ্য এসেছে বাংলাদেশের পক্ষে।

প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশ টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। এই ম্যাচ খেলা হবে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের তিন নম্বর উইকেটে। সফরকারী অধিনায়ক বাবর আজম জানিয়েছেন, পাকিস্তান টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বেছে নেওয়া হত।

সিরিজের প্রথম ম্যাচে ৪ উইকেটের কষ্টার্জিত জয় তুলে নিয়ে পাকিস্তান ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। টানা ৬ ম্যাচ ধরে পরাজয়ের বৃত্তে থাকা বাংলাদেশের জন্য এই ম্যাচ সিরিজ হার ঠেকানোর পাশাপাশি জয়ের ছন্দে ফেরার চ্যালেঞ্জও।

এই ম্যাচে বাংলাদেশ অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে। পাকিস্তানের একাদশে এসেছে একটি পরিবর্তন। আগের ম্যাচের সেরা খেলোয়াড় হাসান আলীকে রাখা হয়েছে বিশ্রামে। তার বদলে একাদশে ফিরেছেন শাহীন শাহ আফ্রিদি।

একনজরে দুই দলের একাদশ

বাংলাদেশ : নাঈম শেখ, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

পাকিস্তান : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!