খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

সামাজিক উন্নয়নে মানুষের পাশে ‘অগ্রপথিক সাচিয়াদহ’ সংগঠন

নিজস্ব প্রতিবেদক

করোনার বিস্তার রোধে সরকারের লক ডাউন নির্দেশনা অনুযায়ী সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্য বিধি মানতে মাস্ক বিতরণ এবং প্রচারণায় অংশগ্রহণ করছে ‘অগ্রপথিক সাচিয়াদহ’ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

এই সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ হতে জেলার তেরখাদা থানায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধকল্পে মাস্ক বিতরণ এবং প্রচারণায় তেরখাদা উপজেলাধীন বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে আগামী ০৩ দিন ব্যাপি কার্যক্রম চলমান থাকবে।

“অগ্রপথিক সাচিয়াদ” সামাজিক স্বেচ্চাসেবী সংগঠন সাচিয়াদহ গ্রামের ১৯ জন তরুণ যুবকদের উদ্যেগে গঠিত হয়েছে। এই সংগঠনের সদস্যদের মাধ্যমে এলাকার নানাবিধ উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পাদিত হচ্ছে। এর মধ্যে রয়েছে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ, করোনা কালে অসচ্ছল পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় দ্রবাদি তুলে দিয়েছে, মুজিবশতবর্ষ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে স্কুল কেন্দ্রিক ফলোজ, বনোজ, ঔষধি বৃক্ষ রোপন, বিশ্ব শান্তির জন্য কালীবাড়ি প্রর্থনা সভা, করোনা ও ডেঙ্গু বিষয়ক প্রচারণা, মাইকিং, লিপলেট বিতরণ ও ব্যনারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি করা।

এছাড়াও কামারোল সার্বজনীন মহাশ্মাশানের নিরাপত্তা উন্নয়নকল্পে ১০০ সুপারি গাছসহ ফলজ ও বনজ বৃক্ষ রোপন ও মাদক বিরোধী আলোচনা সভার মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করছে।

উল্লেখ্য “অগ্রপথিক সাচিয়াদহ” সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি- ড. লিটন বিশ্বাস; উপদেষ্টা- নবেন্দু বিশ্বাস; সভাপতি- মিলন টিকাদার; সহ-সভাপতি- রাজেশ টিকাদার; সহ-সভাপতি- মিঠুন বিশ্বাস; সাধারণ সম্পাদক- ডাঃ অপূর্ব বিশ্বাস; সাংগঠনিক সম্পাদক- জয়ন্ত ঘরামী; কোষাধ্যক্ষ- অমিত বিশ্বাস-সহ কার্যনির্বাহী সদস্যবৃন্দ- উত্তম কুমার ঢালী; বিকাশ মন্ডল; রাজীব টিকাদার; লিপ্টন বিশ্বাস; শংকর মন্ডল; নিশিকান্ত বিশ্বাস, সৌরভ বিশ্বাস; প্রশান্ত বালা; নবজিৎ বিশ্বাস; নিতিশ বিশ্বাস এবং সোহাগ বিশ্বাস।

খুলনা গেজেট/এমএইচবি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!