খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

খুলনা জেলা বিএনপি’র সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী জামিনে মুক্তি

গেজেট ডেস্ক

খুলনা জেলা বিএনপি’র সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীসহ ৬জন নেতাকর্মী জামিনে মুক্তিলাভ করেছেন। উচ্চ আদালতের জামিন প্রাপ্তির পর  সোমবার (০৬ মে) খুলনা জেলা কারাগার থেকে মুক্ত হন নেতৃবৃন্দ। পরে বিপুল সংখ্যক নেতাকর্মী-সমর্থক বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি ও  সরকারের পদত্যাগের দাবিতে বিশাল মিছিল নিয়ে একাধিক সড়ক প্রদক্ষিণ করে নগরীর কেসিসি মার্কেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকেল থেকেই খুলনার নয় উপজেলা ও দু’টি পৌরসভা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী কারাফটকের সামনে অবস্থান নেন। বৈখাশের ঝোড়ো হাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে প্রিয় নেতার মুক্তির অপেক্ষা করতে থাকেন তারা। সন্ধ্যার পর বিএনপি নেতা মনিরুল হাসান বাপ্পীর মুক্তির পর গুড়িগুড়ি বৃষ্টির মধ্যে বিক্ষুব্ধ নেতাকর্মী মিছিল করে।

সর্বশেষ গত ২৪ এপ্রিল উচ্চআদালতের আগাম জামিনের মেয়াদ শেষ হলে জেলা ও দায়রা জজ আদালত খুলনার বিচারক মাহমুদা খাতুন জামিন শুণানী শেষে জেলা বিএনপির সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীসহ ৩০নেতাকর্মীকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছিলেন।
খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খানের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি’র আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!