খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

সাবেক স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী জখম

যশোর প্রতিনিধি

যশোরের শার্শা উপজেলায় রওশন আরা (৫৫) নামে এক নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে তার সাবেক স্বামী। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনায় রেফার করেছেন ডাক্তার। মঙ্গলবার বেলা ১১টার দিকে তার সাবেক স্বামী আনোয়ার হোসেন এ ঘটনা ঘটিয়েছেন।

শার্শা থানার ওসি বদরুল আলম খান জানিয়েছেন, আনোয়ার হোসেনকে আটক ও ছুরি জব্দ করা হয়েছে।

আহতের মেয়ের জামাই পলাশ মোড়ল জানান, এদিন বেলা ১১টার দিকে তার শাশুড়ি বর্তমান স্বামী আবুল হোসেনের বুরুজবাগান এলাকার বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় তার সাবেক স্বামী কোনো কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। আহত অবস্থায় প্রথমে তাকে বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রে ও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহমেদ তারেক শামস বলেন, ওই মহিলার তলপেট, পেট, বুক ও হাতের ৬/৭ স্থানে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় বিকেলে তাকে খুলনা হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে ওসি বদরুল আলম খান বলেন, অভিযুক্ত আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি তার সাবেক স্ত্রীকে আট শতক জমিতে একটি বাড়ি করে দেন। তালাক হওয়ার পর সেই বাড়িসহ জমি ফেরৎ কিংবা তার কাছে ফিরে যাওয়ার জন্য তিনি প্রস্তাব দেন। কিন্তু ওই নারী এসব না মানায় ক্ষিপ্ত হয়ে তিনি এ হামলা চালিয়েছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!