খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত

নিজস্ব প্রতিবেদক যশোর

যশোর চুকনগর সড়কের কেশবপুরে দাঁড়িয়ে থাকা তরমুজ বোঝাই ট্রাকের পেছনে কাঠ বোঝাই চলন্ত ট্রাকের ধাক্কায় রাকিব হোসেন (১৮) নামে এক হেলপার নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ এপ্রিল) ভোরে সড়কের কেশবপুর উপজেলার মঙ্গলকোটের বাদুড়িয়া মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাকিব হোসেন কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল নতুনপাড়ার মৃত আশরাফুল ইসলামের ছেলে। এ ঘটনায় পুলিশ কাঠ বোঝাই ট্রাকের চালক কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর এলাকার হযরত আলীকে (৫০) আটক করেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, চুকনগর থেকে আসা একটি কাঠ বোঝাই ট্রাক এদিন ভোরে উপজেলার মঙ্গলকোটের বাদুড়িয়া মোড় এলাকায় দাঁড়িয়ে থাকা তরমুজ বোঝাই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে কাঠ বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই গাড়ির হেলপার রাকিব হোসেন মারা যান। ওই কাঠ বোঝাই ট্রাকের চালক ছিলেন হযরত আলী। এ ছাড়া তরমুজ বোঝাই ট্রাকটি ধাক্কা খেয়ে সড়কের পাশে পড়ে যায়। খবর পেয়ে কেশবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গাড়ির ভেতর থেকে রাকিব হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করে।

এ ব্যাপারে চুকনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন আহমেদ বলেন, ঘটনা উল্লেখ করে থানায় মামলা করা হয়েছে। কাঠ বোঝাই ট্রাকের চালক হযরত আলীকে আটক করা হয়েছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!