খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
স্বামী-স্ত্রী’র বিরুদ্ধে তিনটি মামলা দায়ের

সাতক্ষীরা মহিলা আ’লীগের সহ-সভাপতির পদ থেকে এড. শাহানাজকে বহিস্কার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলা মহিলা আ’লীগের সহ-সভাপতির পদ হতে বেস্ট টীমের আহবায়ক এড. শাহানাজ পারভীন মিলিকে বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে মহিলা আ’লীগ সাতক্ষীরা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদা আক্তার বানু ও সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিস্কার করা হয়।

মিলিকে বহিষ্কারের প্রত্রে উল্লেখ করা হয়েছে, এড.শাহানাজ পারভীন মিলি মহিলা আ’লীগে দলীয় পদ ব্যবহার করে জেলা ব্যাপি সংগঠন বিরোধী এবং সন্ত্রাসী কর্মকান্ড করে আসছেন। বার বার তাকে মৌখিকভাবে সতর্ক করা শর্তেও তিনিসহ তার সন্ত্রাসী বাহিনী গত ২৮ আগস্ট শিবপুরের পরানদহা গ্রামের ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটসহ জীবননাশের হুমকি প্রদর্শন করেন। বিষয়টি নিয়ে পত্র পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নিদের্শ মোতাবেক তাকে বহিস্কার হয়।

এদিকে সাতক্ষীরায় গ্রেফতারকৃত বিতর্কিত ও ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত এডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী জেলা পরিষদের সদস্য এড. শাহানাজ পারভীন মিলির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে আরেকটি মামলা দায়ের করা হয়েছে। সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদী হয়ে মঙ্গলবার রাতে মোস্তাফিজুর ও তার স্ত্রী মিলিহ আরো তিনজনকে আসামী করে সদর থানায় এই মামলা দায়ের করেন। মাহফুজা রুবির স্বামী শেখ হালিম টুটুলের ছবি ব্যবহার করে অবৈধ বেষ্ট টীম নামে ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে সম্মান হানি করার অভিযোগে তিনি এই মামলা দায়ের করেন। এছাড়া ডোপ টেস্টে মোস্তাফিজুরের মাদকাসক্তির প্রমান পাওয়ায় পুলিশ বাদি হয়ে মঙ্গলবার রাতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।

এ সব মামলায় দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের আব্দুল মান্নান বিশ্বাসের ছেলে মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী বহিষ্কৃত আ’লীগ নেত্রী জেলা পরিষদ সদস্য এড. শাহানাজ পারভিন মিলিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গতঃ গত শুক্রবার দুপুরে বিতর্কিত ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এড.শাহনেওয়াজ পারভীন মিলির নেতৃত্বে সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা গ্রামে দিনমজুর ও ট্রলি চালক আলমগীরের বাড়ীতে তার তালাকপ্রাপ্ত স্ত্রী ও স্বজনদের নিয়ে হামলা চালিয়ে ঘরের তালা ভেঙ্গে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, জমির বন্দকী দলিলসহ মুল্যবান কাগজ ও জিনিসপত্র লুটপাট করা হয়।

এঘটনায় ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে সোমবার মোস্তাফিজুর রহমান, তার স্ত্রী এড. শাহনেওয়াজ পারভীন মিলি ও কুলিয়ার সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেনসহ মোট ৫ জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার ভোর রাত দেড়টার দিকে সাতক্ষীরা শহরের নিউ মার্কেট মোড় সংলগ্ন বাসা থেকে মোস্তাফিজুর রহমান ও মিলিকে গ্রেফতার করে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২২ আগষ্ট ও ২৪ আগষ্ট সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মিথ্যে ও মানহানিকর তথ্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে জেলা পরিষদ সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদি হয়ে মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তি আইনে মোস্তাফিজ ও মিলিসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এর আগে গত ২৮ আগষ্ট ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় আলমগীর নিজে বাদী হয়ে উক্ত ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এছাড়া সর্বশেষ মোস্তাফিজের ডোপ টেষ্টে মাদক সেবনের সত্যতা নিশ্চিত হওয়ায় পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ফেসবুক বেইজড বেস্ট টিম সাতক্ষীরা নামের ভুঁইফোড় ও অবৈধ সংগঠন বানিয়ে পারিবারিক কলহ, নারী নির্যাতন, বাল্য বিবাহ প্রতিরোধ, জমিজমা সংক্রান্ত গোলযোগ মিমাংসার নামে মানুষকে জিম্মি করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার পাশাপাশি সাতক্ষীরা জেলাব্যাপী দাপিয়ে বেড়িয়ে সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলেছিলো মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানাজ পারভীন মিলি। এছাড়া সম্পূর্ন অবৈধভাবে ফেসবুক লাইভে শালিস বিচারের নামে প্রতিনিয়ত মানুষের সম্মানহানি ও আইন হাতে তুলে নেয়ার বহু অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!