খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

সাতক্ষীরায় অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সদর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৬ মে) সকাল ১০টায় সদর খাদ্য গুদাম প্রাঙ্গণে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন সাতক্ষীরা -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা প্রিয় কমল চাকমা, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকির হোসেন, সদর উপজেলা খাদ্য গুদাম ইনচার্জ এ.এস.এম মন্জুরুল আলম, জেলা যুব লীগের সিনিয়র সদস্য মীর মহিতুল আলম মহি, জেলা রাইচ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল গফাফার, সহ-সভাপতি আব্দুল খালেক, সদর উপজেলা রাইচ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান বাবু, তুজুলপুর কৃষক ক্লাবের সভাপতি মোঃ ইয়ারব হোসেন প্রমুখ।

উল্লেখ্য এবছরে সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৭ হাজার ২৬২মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১৫হাজার ৮১৭ মেঃ টন। সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৩ হাজার ১১ মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১০ হাজার ৫ মেঃ টন। এবছর চালের সরকারি ক্রয় মূল্য ধরা হয়েছে প্রতি কেজি ৪০ টাকা এবং ধানের ক্রয় মূল্য ধরা হয়েছে ২৭ টাকা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!