খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস
  রাজবাড়ীতে সাড়ে ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
  হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত
  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

সাতক্ষীরায় অনুদানের চেক বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি

বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুকূলে ২০১৯-২০ অর্থবছরের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলা পরিষদ ডিজিটাল কর্ণারে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন।

জেলা সমাজসেবা অধিদপ্তরের  উপপরিচালক দেবাশিস সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মো. রোকনুজ্জামান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মন্জুর হোসেন, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে নিরাপত্তা বেষ্টনীর মধ্যে আনার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়ন কর্মকান্ডে দেশের মানুষেরও অবদান রয়েছে। এজন্য সকলকে একসাথে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। গুটি কয়েক মানুষের স্বার্থের জন্য সাধারণ মানুষদের কষ্ট দেওয়া যাবেনা।

অনুষ্ঠানে জাতীয় সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে ২০১৯-২০ অর্থবছরের সদর উপজেলার ২০টি বেসরকারি স্বেচ্ছাসেবী ক্লাব ও এনজিও সংগঠনের অনুকূলে ২০ হাজার টাকা করে ৪ লক্ষ টাকা অনুদানের চেক বিতরণ করা হয়। পর্যায়ক্রমে জেলায় মোট ৭০ টি বেসরকারি স্বেচ্ছাসেবী ক্লাব ও এনজিও সংগঠনের অনুকূলে ১৪ লক্ষ টাকার চেক বিতরণ করা হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!