খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

সাতক্ষীরার কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাময়িক বহিষ্কার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার পরানদহা গ্রামের অসহায় ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ীতে হামলা, ভাংচুর, লুটপাটের মামলায় গ্রেপ্তার হওয়া দেবহাটার কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেনকে তার পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বুধবার ( ২ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ যুবলীগ নেতা মোশারফ হোসেনকে গ্রেপ্তার করার পর সন্ধ্যায় দলীয় সিদ্ধান্ত মোতাবেক দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর ও সাধারণ সম্পাদক বিজয় ঘোষ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মোশারফকে সাময়িক বহিষ্কার করার বিষয়টি নিশ্চিত করেছে।

একই সাথে ঘটনার তদন্তে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। যুবলীগ থেকে কেন তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে না, আগামী সাত দিনের মধ্যে তার ব্যাখ্যাসহ লিখিত জবাব চেয়ে মোশারফ হোসেনকে দলীয়ভাবে নোটিশ প্রেরণের বিষয়টিও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, সাতক্ষীরার বিতর্কিত ও অবৈধ ফেসবুক বেইজড ভুঁইফোড় সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলির নেতৃত্বে শুক্রবার দুপুরে যুবলীগ নেতা মোশারফ হোসেনসহ বেশ কয়েকজন পরানদহা গ্রামের অসহায় ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এঘটনায় ভুক্তভোগী আলমগীর বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলার এজাহার নামীয় আসামী হওয়ায় সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার দুপুরে দেবহাটা উপজেলার কুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

মোশারফ হোসেন দেবহাটা উপজেলার দক্ষিণ কুলিয়া গ্রামের মৃত দিদার সরদারের ছেলে এবং কুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। পাশাপাশি তিনি কুলিয়া ইউনিয়ন যুবলীগের বর্তমান সভাপতি।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!