খুলনা, বাংলাদেশ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১০ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশতাধিক
  চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত
  সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ আসামির যাবজ্জীবন, ৬ জনকে খালাস দিয়েছেন আদালত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

শিক্ষা প্রতিষ্ঠান থেকে অনিয়ম-দুর্নীতর শেকড় উচ্ছেদ করা হবে : এমপি আশু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু বলেছেন, সাতক্ষীরার সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে অনিয়ম-দুর্নীতর শেকড় উচ্ছেদ করা হবে। কোন দুর্নীতিবাজ কর্মকর্তার ঠাঁই সাতক্ষীরার মাটিতে হবে না। শিক্ষা প্রতিষ্ঠানকে পুঁজি করে যে সমস্ত কর্মকর্তা ইতিপূর্বে অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে কোটিপতি হয়েছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সাতক্ষীরা সদর উপজেলার স্মার্ট শিক্ষা প্রতিষ্ঠান ডিবি ইউনাইটেড হাইস্কুল ধুলিহর ব্রহ্মরাজপুর(ডিবি) মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে নির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কোন ধরনের অবৈধ আর্থিক লেনদেন থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, এখন থেকে শতভাগ দুর্নীতিমুক্ত পরিবেশে শিক্ষ প্রতিষ্ঠানে জনবল নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের ভবনের জন্য কাউকে একটি টাকা দেওয়া লাগবে না।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় দুটির ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম, স্মার্ট ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান মুকুল, ধুলিহর-ব্রহ্মরাজপুর (ডিবি)মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এমাদুল ইসলাম, সহকারী শিক্ষক মোঃ নজিবুল ইসলাম, এসএম শহীদুল ইসলাম, ডিবি ইউনাইটেড স্কুলের সহকারী প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাস, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান, সুকুমার সরকার, আবুল হাসান, আকলিমা খাতুন, মহসীন উদ্দীন, মোঃ মুকুল হোসেন, রেহেনা পারভীন, রমেশ সরদার, জয়দেব বাছাড়, ফয়জুল হক বাবু, ভবতোষ সরকার, মিলন কবিরাজ, অনিমেষ সরকার, লুৎফুন্নেছা ডালিয়া ও আল-মামুন প্রমুখ।

এরআগে সাতক্ষীরা নবারুণ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মালেক গাজীর নেতৃত্বে অন্যান্য শিক্ষকরা সাতক্ষীরা সদর এমপি মোহাম্মদ আশরাফুজ্জামান আশুকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নে সাতক্ষীরা সদর এমপি আশরাফুজ্জামান আশুর হস্তক্ষেপ কামনা করেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্মার্ট ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মোঃ মুকুল হোসেন।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!