খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের কোপে খুন হয় মহিদুল

নিজস্ব প্রতিবেদক

জমিজমা সংক্রান্ত বিরোধে চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের কোপে নিহত হয় খুলনার রূপসা উপজেলা আনন্দনগর গ্রামের যুবক মহিদুল মোল্লা (৩৫)। বিরোধের এক পর্যায়ে আপন চাচাতো ভাই মাসিকুল মোল্লা ঘর থেকে ধারালো অস্ত্র এনে মহিদুলের ঘাড়ে কোপ দেয়। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাসিকুলের স্ত্রী ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার ঘাটভোগ ইউনিয়নের আনন্দনগর গ্রামের হাইস্কুল এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মহিদুল আনন্দনগর গ্রামের মোঃ ছহির উদ্দিন মোল্লার ছেলে।

রূপসা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, একটি পক্ষ মহিদুলকে কুপিয়ে মারাত্মক জখম করে। গুরুতর অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের আনন্দনগর গ্রামের হাইস্কুলের পাশে জমিজমা নিয়ে মহিদুল মোল্লা ও তার আপন চাচাতো ভাই মাসিকুল মোল্লার সাথে কথা কাটাকাটি ও বাক-বিতান্ডা হয়। এ বিরোধের জেরধরে মাসিকুল মোল্লা হঠাৎ ঘরে গিয়ে ধারালো অস্ত্র নিয়ে এসে ভাই মোঃ মহিদুল মোল্লার ঘাড়ে কোপ মারে। এতে ঘটনাস্থলেই ঢলে পড়েন মহিদুল। রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মহিদুল মোল্লার মৃত্যু হয়। দুপুর আড়াইটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রূপসার থানার ওসি (তদন্ত) মোঃ ইব্রাহিম হোসেন সোহেল বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে চাচাতো ভাই মাসিকুল মোল্লা কুপিয়ে হত্যা করেছে মহিদুল মোল্লাকে। ঘটনার পর পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।

খুলনা গেজেট/ টি আই/ এম এম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!