খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

গণতন্ত্রমনা বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ণ চালাচ্ছে: হেলাল

গেজেট ডেস্ক

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, ৭ জানুয়ারী ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করা অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী এখন আরো তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে। মিথ্যাচার, ভয়ভীতি প্রদর্শণ ও অপকৌশলের মাধ্যমে অবৈধ রাষ্ট্রক্ষমতা টিকিয়ে রাখতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ গণতন্ত্রমনা বিরোধী দল, ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ণ চালানো হচ্ছে।

শুক্রবার (২৬ এপ্রিল) তেরখাদা উপজেলা যুবদলের প্রয়াত সদস্য সচিব আব্দুর রাজ্জাক কচি মোল্লার স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মিথ্যা ও বানোয়াট মামলায় আজ্ঞাবহ আদালতকে দিয়ে ফরমায়েশি সাজা প্রদানসহ জামিন নামঞ্জুর করে বিরোধী নেতাকর্মীদের কারাগারে পাঠানোর মাধ্যমে দখলদার আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে।

বুধবার খুলনা জেলা বিএনপির সদস্য সচিব এস এম মনিরুল হাসান বাপ্পীসহ ৩০ জন নেতা-কর্মী উচ্চ আদালতের অন্তরবর্তীকালীন জামিন শেষে নিম্ন আদালতে জামিন আবেদন করলে তাদের জামিন নামঞ্জুর ও কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ বর্তমান দখলদার আওয়ামী সরকারের নিরবচ্ছিন্ন নিষ্ঠুর অপকর্মেরই অংশ। অবৈধ আওয়ামী সরকারের এ ধরনের অপকর্ম ও জুলুমের বিরুদ্ধে দেশবাসীকে রুখে দাঁড়াতে হবে। জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী ডামি সরকারকে পরাজয় বরণ করতেই হবে। গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলনের মাধ্যমে লুটেরা, জনবিরোধী সরকারকে হটিয়ে দেশে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে। এছাড়া সভায় বক্তারা মরহুম প্রয়াত যুবদল নেতা আব্দুর রাজ্জাক কচি মোল্লার রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

থানা বিএনপির আহবায়ক মোল্লা হুমায়ুন কবিরের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, আবু হোসেন বাবু, এনামুল হক সজল, কাওসার চৌধুরী, এবাদুল হক রুবায়েত, আতাউর রুনু, বশির মোল্লা, শফিকুল ইসলাম মেম্বার, আব্দুল্লাহেল কাফি সখা প্রমুখ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!