খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

রাজবাড়ি থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রী মনিরামপুরে উদ্ধার, গ্রেপ্তার ৬

মনিরামপুর প্রতিনিধি

রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থেকে নবম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের অভিযোগে মণিরামপুর উপজেলা থেকে কথিত প্রেমিকসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

উপজেলার রাজগঞ্জ-পুলের হাট সড়কের পলাশী মোড় থেকে গত রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে অপহরণের শিকার ছাত্রীকে উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়। আটকদের পরের দিন সোমবার রাতে মণিরামপুর থানা পুলিশ বালিয়াকান্দি পুলিশের কাছে হস্তান্তর করে। উদ্ধার হওয়া মাদ্রাসা ছাত্রী ও তার কথিত প্রেমিক প্রেম কুমার আকাশের বাড়ি বালিয়াকান্দি উপজেলার বাঘুটিয়া গ্রামে। আকাশ ওই গ্রামের অখিল বসুর পুত্র। মঙ্গলবার ৬ অক্টোবর বিষয়টি নিশ্চিত করেন মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম।

পুলিশ জানায়, উদ্ধার হওয়া ওই ছাত্রী বালিয়াকান্দি উপজেলার বাঘুটিয়া গ্রামের এক ইউপি মেম্বরের কন্যা। সে স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী। আটক অপর ৫ যুবকের বাড়ি মণিরামপুরে। তারা হলো, উপজেলার হেলাঞ্চি গ্রামের সাধন পালের পুত্র সৌরভ পাল, চন্ডিপুর গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র হাবিবুর রহমান, আব্দুল মান্নানের পুত্র রাব্বি হোসেন, আহসান হাবিবের পুত্র অন্তু হোসেন ও আব্দুল আলিমের পুত্র সোহান। ফেসবুকের মাধ্যমে মণিরামপুরের পাঁচ যুবকের সাথে কথিত প্রেমিক আকাশের পরিচয় ঘটে। মাদ্রাসা পড়–য়া ওই ছাত্রী মুসলিম জেনেও পাশাপাশি বাড়ি হওয়ায় সনাতন ধর্মের প্রেম কুমার আকাশ তার সাথে কথিত প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। সম্প্রতি ওই মাদ্রাসা ছাত্রীর পিতা অন্য ছেলের সাথে তার বিয়ে ঠিক করেন। এমন খবর জানার পর আকাশ তাকে ফুঁসলিয়ে মণিরামপুরে পালিয়ে আসে।

ছাত্রীর পিতার দাবী গত রবিবার রাত ১১ টার দিকে তার কন্যা প্রকৃতির ডাকে সাঁড়া দিতে ঘরের বাইরে আসলে আকাশ ও তার সহযোগীরা তার কন্যাকে অপহরণ করে। আটক মণিরামপুরের পাঁচ যুবকের দাবী, আকাশের সাথে তাদের ফেসবুকে বন্ধুত্ব হয়। সে ওই মেয়েটির বিষয়ে তাদের কাছে ঘটনা খুলে বলে। এরপর তারা রাজগঞ্জ বাজার থেকে মাইক্রোবাস ভাড়া করে আকাশ ও মেয়েটিকে আনতে রাজবাড়ি জেলায় যায়।

মাইক্রোবাস চালক মনিরুজ্জামান নয়ন জানান, তাকে বলা হয় এক বন্ধু ও তার স্ত্রীকে রাজবাড়ি থেকে মণিরামপুরে আনতে অন্তু নামের ছেলেটি সাড়ে ৫ হাজার টাকায় তার মাইক্রোবাস ভাড়া করে।

জানতে চাইলে, মণিরামপুর উপজেলার খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, নিয়মিত রাতে ডিউটির অংশ হিসেবে রবিবার দিবাগত ভোর রাতের দিকে পলাশী মোড় নামক স্থানে মাইক্রোবাসটির গতি রোধ করা হয়। এসময় ভিতরে একটি মেয়ে ও কয়েকজন যুবককে পাওয়া যায়। পরিচয় জানতে চাইলে তারা ভিন্ন ভিন্ন তথ্য দেয়। এতে সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদের এক পর্যায় তারা ঘটনা খুলে বলে। এ সময় তাদেরকে আটক করে পুলিশ ফাঁড়িতে হেফাজতে নিয়ে সোমবার দুপুরে তাদের থানায় সোপর্দ করা হয়। তিনি জানান, উক্ত ঘটনায় বালিয়াকান্দি থানায় একটি অপহরণ মামলা হয়েছে।

 

খুলনা গেজেট/ কে এম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!